38 C
Kolkata
Friday, May 3, 2024

Kareena Kapoor: জাহাঙ্গীরকে বুকে নিয়ে ক্যামেরাবন্দি হলেন করিনা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    করিনা ও সইফ হটাৎ করেই সিদ্ধান্ত নেন তাদের ছোট ছেলেকে বড় ছেলের মতন ক্যামেরার মুখোমুখি করবেন না। যদিও দাদু রণধীর কাপুর নাতির মুখ দেখে বলেছিলেন তার তৈমুর আর ছোট নাতি দেখতে একই রকম।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

কিছুদিন আগেই ছিল সইফ আলী খানের জন্মদিন। সপরিবারে মালদ্বীপ যান করিনা। তখনই, ছোট ছেলে জেহ বা জাহাঙ্গীরকে দেখা যায়। এবারে আরো স্পষ্ট করে দেখা গেল ছোট পুত্রকে। এদিন করিনা তার ছোট ছেলে জাহাঙ্গীরকে কোলে নিয়ে বাইরে আসেন। অভিনেত্রীর পরনে ছোট্ট ড্রেস, কোলে জেহ। অবিকল তৈমুর বললেও কম হবে। সেরকমই গোলগাল চেহারার, ফর্সা। অনেকেই জেহ ও করিনার ছবি দেখে লাভ রিয়্যাক্ট দিয়েছেন। কেউ কেউ ছোট্ট জেহ-কে দেখে প্রশংসা ছুঁড়ে দিয়েছেন, কেউ কেউ আবার নাম নিয়ে কটাক্ষ করেছেন।

আরও পড়ুন -  Mouni Roy: অভিনেত্রী মৌনী, দুধ সাদা পোশাকে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, কেন ?

মূলত অনেকেরই পছন্দ নয় তৈমুর ও জাহাঙ্গীর নাম। অন্তঃসত্ত্বা থাকার সময়ে প্রেগনেন্সি নিয়ে বই লিখে ফেলেছেন। আর এবার তো প্রযোজনায় আসতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে, পরিচালক হনসল মেহতার নতুন ছবির প্রযোজনার দায়িত্ব নিয়েছেন বেবো। গল্পটি মূলত থ্রিলার। গল্প শুনেই পছন্দ হয়ে যায় তার এবং একতা কাপুরের সঙ্গে আলোচনা করেই দ্বায়িত্ব নেন ছবির। সত্যি বলতে বয়স তার ৪০ পার। অভিনেত্রী থেকে লেখিকা হলেন এবার বাকি প্রযোজনা। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শ্যুটিং করে ফেলেছেন, এবারে প্রযোজনা। শোনা যাচ্ছে, ডিসেম্বর থেকেই নাকি শুরু হয়ে যাবে এই ছবির শুটিং।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img