27 C
Kolkata
Thursday, May 9, 2024

এক লক্ষ টাকারও বেশি বেতন, প্রচুর শূন্যপদে নিয়োগ করছে এয়ারপোর্ট অথরিটি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এক লক্ষ টাকারও বেশি বেতন, প্রচুর শূন্যপদে নিয়োগ করছে এয়ারপোর্ট অথরিটি। শূন্যপদে ব্যাপক নিয়োগের জন্য এবার বিজ্ঞপ্তি প্রকাশ করল এয়ারপর্ট অথরিটি অফ ইন্ডিয়া। জানা যাচ্ছে আগামী 31 আগস্ট এর মধ্যে বেশকিছু শূন্য পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। 29 টি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদের জন্য এই নিয়ে চলতে পারে। এয়ারপর্ট অথরিটি অফ ইন্ডিয়া এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এই সমস্ত কাজের জন্য অ্যাপ্লিকেশন জমা দেওয়া যাবে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন পদের জন্য অ্যাপ্লিকেশন গ্রহণ করছে এয়ারপর্ট অথরিটি।

আরও পড়ুন -  Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে কি জানালেন দেব ?

জানা যাচ্ছে সিনিয়র এসিস্টেন্ট ইন অপারেশন বিভাগের 14 টি পদে, সিনিয়ার অ্যাসিস্ট্যান্ট ইন ফাইন্যান্সের 6 টি পদে, এবং সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স বিভাগের নয়টি পদে নিয়োগ করা হবে। সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন অপারেশন পদে আবেদনের জন্য আপনার গ্রাজুয়েশন লাগবে। পাশাপাশি ম্যানেজমেন্ট এর একটি ডিপ্লোমা লাগবে। এছাড়া যদি আপনার কাছে এলএমভি লাইসেন্স থাকে তাহলে আপনাকে অগ্রাধিকার দেওয়া হবে।

আরও পড়ুন -  VIRAL: অভিনেত্রী পার্টিতে মাতাল হয়ে প্রেমিকের সঙ্গে এমন কাজ করছিলেন, লোকে বলল ‘বেডরুমে যাও’

যদি আপনি সিনিয়র এসিস্টেন্ট ইন ফাইন্যান্স পদের জন্য আবেদন করে থাকেন তাহলে আপনার বি. কম. ডিগ্রী থাকা বাধ্যতামূলক। তার সাথে সাথে আপনাকে তিন থেকে ছয় মাসের একটি কম্পিউটার ট্রেনিং কোর্স করে ফেলতে হবে। অন্যদিকে যদি আপনি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স পদের জন্য আবেদন করতে চান তাহলে আপনার কাছে অবশ্যই থাকতে হবে ইলেকট্রনিক্স, টেলিকমিউনিকেশন অথবা রেডিও ইঞ্জিনিয়ারিং এর একটি ডিপ্লোমা সার্টিফিকেট।

আরও পড়ুন -  Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 30 শে জুনের মধ্যে যদি আপনার 50 বছরের মধ্যে বয়স থাকে তাহলে আপনি এপ্লাই করতে পারবেন। তিনটি পদের জন্য সর্বাধিক বেতন এক লক্ষ দশ হাজার টাকা পর্যন্ত রয়েছে। ন্যূনতম বেতন 36 হাজার টাকা। এই চাকরির ব্যাপারে আরো বিশদ জানতে এয়ারপর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে খোঁজখবর গ্রহণ করুন।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img