40 C
Kolkata
Monday, April 29, 2024

গাড়িতে ওঠার সময় কিংবদন্তি সাবিত্রীর সঙ্গে ছবি তোলার সুযোগ, অমূল্য সম্পদ ইন্দ্রাশিসের

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) স্বর্ণযুগের জীবন্ত কিংবদন্তী। তিনি যে প্রজেক্টে থাকেন, সেই প্রজেক্টের আভিজাত‍্য অনেক বেড়ে যায়। কিন্তু কোনোদিন অহঙ্কারী নন সাবিত্রী। বরঞ্চ তিনি পছন্দ করেন সকলের প্রিয় ‘সাবুদি’ হয়ে থাকতে। এবার ইন্দ্রাশিস রায় (Indrashish Roy) ও মানালি দে (Manali Dey) পেয়ে গেলেন তাঁর কিছু অমূল্য সময়। তাঁদের সেই সোনালি মুহূর্ত ফ্রেমবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সাইবার দুনিয়ায়।

আরও পড়ুন -  নৌকা ই মাঝি র ঘর

এই মুহূর্তে ম্যাজিক মোমেন্টস-এর সিরিয়াল ‘ধুলোকণা’-য় অভিনয় করছেন সাবিত্রী। সিরিয়ালটি সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়। ‘ধুলোকণা’-য় লালনের চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিস এবং ফুলঝুরির চরিত্রে রয়েছেন মানালি। ইন্দ্রাশিসের কাছে সাবিত্রীর সঙ্গে কাটানো মুহূর্ত ছিল একটি ‘ফ্যানবয় মোমেন্ট’। ইন্দ্রাশিস লিখেছেন, সাবিত্রী তাঁর গাড়িটায় ওঠার সাথে সাথেই মুহূর্তটি তৈরি হয়ে গিয়েছিল। ‘ধুলোকণা’-য় সাবিত্রীর সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে অভিভূত অনিন্দিতা (Anindita)। সাবিত্রীকে দেখলেই মনে পড়ে তাঁর অভিনীত একাধিক সাদা-কালো ফিল্মের কথা। ‘মরুতীর্থ হিংলাজ’, ‘ধন্যি মেয়ে’, ‘মৌচাক’ পরপর হিট ফিল্ম উপহার দিয়েছেন সাবিত্রী। অনিন্দিতা বলেছেন, সাবিত্রী সবসময়ই মজার ছলে কথা বলেন। তিনি রূঢ় নন। এমনকি তাঁর সঙ্গে সিন থাকলে সাবিত্রীই ট্রিক বলে দেন সহশিল্পীদের।

আরও পড়ুন -  বেসরকারী ট্রেন প্রকল্পে ট্রেন পরিচালনা ক্ষেত্রে প্রাক আবেদনপর্ব বৈঠক

এর আগে ময়না মুখার্জী (Moyna Mukherjee) শেয়ার করেছিলেন তাঁর অভিজ্ঞতার কথা। এই মুহূর্তে ‘ধুলোকণা’-য় সাবিত্রীর বৌমার চরিত্রে অভিনয় করলেও একসময় দূরদর্শনে সম্প্রচারিত হত ‘পৌষ ফাগুনের পালা’ যাতে তিনি সাবিত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। তবে ‘ধুলোকণা’-র সব শিল্পীরাই একবাক‍্যে বলেছেন, সাবিত্রীর এনার্জি এই বয়সেও নজর কাড়ার মতো।

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img