33 C
Kolkata
Saturday, May 4, 2024

প্রাক্তন অসুস্থ স্বামীর খোঁজ নিলেন নবমীতা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভালো নেই অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। অভিনেতার অবস্থার এতটা অবনতি হয় তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছিল। অস্ত্রোপচারও করা হয়েছে। আপাতত বাংলা টেলিভিশনের লোকনাথ বাবার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

কি হয়েছিল হঠাৎ করে অভিনেতার? জানা যায়, ১৪ আগস্ট রাতে অভিনেতা অসুস্থ হয়ে পড়েন। আচমকা প্রচণ্ড পেটে ব্যথা অনুভব করেন ভাস্বর। ভেবেছিলেন হয়তো হজমের সমস্যা হয়েছে। তারপর একটা অ্যান্টাসিড খেয়েছিলেন। কিন্তু তাতেও ব্যথা কমার নাম নেই। সেদিন রাত সাড়ে দশটা থেকে প্রায় দেড়টা পর্যন্ত একটানা ব্যাথা থাকে তাতেও ব্যথা কমেনি। তখনই মাঝরাতে হাসপাতালে যান ভাস্বর। ১৬ আগস্ট আলট্রা সোনোগ্রাফি করে দেখা যায় ভাস্বরের পিত্তথলিতে একটি বড় পাথর রয়েছে।

আরও পড়ুন -  ইউপিএসসি সিভিল সার্ভিসেস (প্রিলিমিনারি) পরীক্ষা ২০২০ এবং ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস(প্রিলিমিনারি) ২০২০-এর পরীক্ষার্থীদের পছন্দ অনুযায়ী পরীক্ষা কেন্দ্রের ব্যাপারে ইউপিএসসি-র বিজ্ঞপ্তি

এরপরেই চিকিৎসক সুমিত চৌধুরীর কাছে চিকিৎসার জন্য দ্বারস্থ হন ভাস্বর চট্টোপাধ্যায়। এরপর অভিনেতার ল্যাপ্রোস্কপিক অস্ত্রোপচার করা হয়। সমীরবাবু এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, অভিনেতার পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। সেই সময় তাঁর অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত। তাই তড়িঘড়ি অস্ত্রোপচার করা হয়। এখন আগের থেকে ভালো আছেন অভিনেতা। আপাতত বৃহস্পতিবার অভিনেতা বাড়ি ফিরেছেন। এখন অভিনেতাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আগামী কয়েকটা দিন কড়া নিয়মের মধ্যে থাকতে হবে অভিনেতাকে। তেল-মশলা যুক্ত খাবার কোনোরকম খেতে পারবেন না। এই সময় মাটিতে বসা বারণ। ভারী জিনিস তুলতে পারবেন না। ছোটাছুটি বারণ। অভিনেতা জানিয়েছেন, আগামী সোমবার থেকে ফের শ্যুটিং ফ্লোরে ফেরবার পরিকল্পনা করছেন অভিনেতা।

আরও পড়ুন -  Pritha-Sudip: সুদীপ-কে জড়িয়ে ধরে গভীর চুমু খেলেন পৃথা, ট্রোল নেটমাধ্যমে

টানা ৭ দিন অভিনেতার অনেক কষ্ট হয়েছে। তবে এই কঠিন সময়ে অভিনেতার পাশে থেকেছে তাঁর ইন্ডাস্ট্রির মানুষজন। প্রতি মুহূর্তে তাঁর খোঁজ খবর নিয়েছেন প্রত্যেকে। আর তাতেই আপ্লুত ভাস্বর। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, ‘এই জন্যেই বলে ইন্ডাস্ট্রি একটি পরিবার’। এমনকি প্রাক্তন স্বামীর শরীর খারাপে প্রাক্তন স্ত্রী নবমিতা ও তাঁর পুরো পরিবারও ভাস্বরের খোঁজখবর নিয়েছেন বলে জানান অভিনেতা।

আরও পড়ুন -  বন্ধ হচ্ছে ধারাবাহিক, সুস্মিতার ( Susmita Dey ) মন খারাপ

হঠাৎ করে দুজনের সাড়ে ৬ বছরের বিবাহিত জীবনে তিক্ততা চলে আসে। তারপরেই ২০১৯ সালে দুজনে ডিভোর্সের জন্য ফাইল করে। এরপর ২০২০ সালে নভেম্বর মাসে মিউচালি ডিভোর্স হয়। বিয়ে ভাঙলেও আজও অটুট রয়েছে ভাস্বর-নবমিতার বন্ধুত্ব। সম্পর্কে ফাটল হলেও নবমিতার বাড়িতে যাতায়াত আছে অভিনেতার। তাই তো ভাই গৌরবের বিয়ের সব অনুষ্ঠানেও হাজির ছিলেন ভাস্বর। প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গেও তাঁর যোগাযোগ অটুট রয়েছে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img