34 C
Kolkata
Tuesday, May 14, 2024

সস্তায় পেট্রোল কিনতে হলে আফগানিস্থানে যান, এখানে নিরাপত্তার দিচ্ছি তাই দাম বেশি, বিস্ফোরক বিজেপি নেতা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আবার বেফাঁস মন্তব্য একজন বিজেপি নেতার। মধ্যপ্রদেশের বিজেপি নেতা রাম রতন পায়াল এবারে সরাসরি মূল্য বৃদ্ধি নিয়ে একটি বেফাঁস মন্তব্য করে বসলেন। একটি জনসভায় একজন সাংবাদিক তাকে জিজ্ঞাসা করেছিলেন, ভারতীয় যে এত বেশি পেট্রোলের দাম তা নিয়ে কেন্দ্রীয় সরকার কি করছে? সেই প্রসঙ্গে বিজেপি নেতা ওই সাংবাদিককে তালিবান শাসিত আফগানিস্তানে যাওয়ার নিদান দেন।

আরও পড়ুন -  করোনা মোকাবিলায় আসরে রেল পুলিশ, মাস্ক ছাড়া দেখলেই জরিমানা

মধ্যপ্রদেশের কান্তি জেলা ইউনিটের প্রধান রাম রতন পায়াল মূল্যবৃদ্ধির প্রশ্নের মেজাজ হারালেন। একজন সাংবাদিক তাকে ওই প্রশ্ন জিজ্ঞেস করলে তিনি সাংবাদিককে উত্তর দেন, “আফগানিস্তানে তেল সস্তা ওখানে যান।” বিজেপি নেতা বলেন, ‘তালিবানের থেকে তেল নিন। আফগানিস্তানের প্রতি লিটার পেট্রোলের দাম মাত্র ৫০ টাকা। কিন্তু সে দেশে তেল কেউ ব্যবহার করতে পারেন না। ওখানে গিয়ে গাড়িতে পেট্রল ভরিয়ে নিন। এখানে অন্তত নিরাপত্তা রয়েছে।’

আরও পড়ুন -  Taliban: ৪০ বিদ্রোহী হত্যার দাবি তালেবানের, পাঞ্জশিরে

তারপরে ওই সাংবাদিককে আরো বেশ কয়েকটি কথা বলেন ওই বিজেপি নেতা। তিনি বলেন, ‘করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ আসছে আর আপনি পেট্রল নিয়ে কথা বলছে। আপনি কি দেখতে পারছেন না দেশ কোন সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে।’ কিন্তু, বিজেপি নেতার এই পদক্ষেপের পরেও বিতর্ক থামছে না।

আরও পড়ুন -  স্বাভাবিক ছন্দে ফিরে আসুক সারা বিশ্ব, সেই প্রার্থনা জানিয়ে সংকীর্তন শুরু হলো জঙ্গলমহলে

কারণ যে জনসভা হচ্ছিল সেখানে সামাজিক দূরত্ব তো দূর অস্ত, সামান্য তফাতটুকু মনে হচ্ছিল না। বরং বিজেপি কর্মীরা একজন আরেকজনের উপর পড়ে যাচ্ছিলেন। এমনকি যে বিজেপি নেতা করোনাভাইরাস নিয়ে এত বড় বড় কথা বললেন তিনি নিজেই ওই জনসভায় মাস্ক পরে ছিলেন না।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন। ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img