24 C
Kolkata
Sunday, May 12, 2024

মেট্রো রেল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ   মহরম উপলক্ষে মেট্রো রেল ২০ অগাস্ট শুক্রবার ১৭২টি ট্রেন চালাবে। এর মধ্যে দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত ট্রেন চলাচল করবে ১৬৫টি। সকালে এবং বিকেলে ভিড়ের সময় প্রতি ৮ মিনিট অন্তর ট্রেন চলবে। দক্ষিণেশ্বর ও দমদম থেকে কবি সুভাষের উদ্দেশ্যে এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম ট্রেন ছাড়বে সকাল ৮টায়। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৮টা ৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৯টায়।

আরও পড়ুন -  Shreema Bhattacharjee: তোয়ালে পরনে সেলফি তুলে লজ্জা পেলেন শ্রীমা

শারীরিক দূরত্ব বজায় রেখে মেট্রো রেল শনিবার ২১ অগাস্ট থেকে ১০৪টি ট্রেনের বদলে ১৭২টি ট্রেন চালাবে। সকালে এবং বিকেলে ভিড়ের সময় প্রতি ৮ মিনিট অন্তর ট্রেন চলবে। দক্ষিণেশ্বর ও দমদম থেকে কবি সুভাষের উদ্দেশ্যে এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম ট্রেন ছাড়বে সকাল ৮টায়। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৮টা ৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৯টায়।
ডব্লিউবিসিএস পরীক্ষার্থী এবং অত্যাবশ্যক পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সুবিধার্থে মেট্রো রেল রবিবার অর্থাৎ ২২ অগাস্ট ১১২টি ট্রেন চালাবে। দক্ষিণেশ্বর ও দমদম থেকে কবি সুভাষের উদ্দেশ্যে এবং কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম ট্রেন ছাড়বে সকাল ৮টায়। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৮টা ৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৯টায়।

আরও পড়ুন -  জামুড়িয়ায় ইকড়ার জমিদার বাড়ির জগদ্ধাত্রী পুজো

ডব্লিউবিসিএস পরীক্ষার্থী, তাঁদের অভিভাবক এবং অত্যাবশ্যক পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা এই পরিষেবার সুযোগ পাবেন। তাঁরা পরিচয়পত্র অথবা অ্যাডমিট কার্ড দেখিয়ে ট্রেনে উঠতে পারবেন। কোভিড পরিস্থিতির জন্য যাত্রীরা শুধুমাত্র স্মার্ট কার্ড দেখিয়ে যাতায়াত করতে পারবেন। সূত্রঃ পিআইবি।

আরও পড়ুন -  Nikki Tamboli, ডিপ নেক ব্লাউজে এই স্টাইল দেখালেন, লুক দেখেই বুক ধড়ফড় করছে তার ভক্তদের

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img