24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Shreema Bhattacharjee: তোয়ালে পরনে সেলফি তুলে লজ্জা পেলেন শ্রীমা

Must Read

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) গত বছর ব্রেক-আপের পর থেকেই মাঝে মাঝে শিরোনাম আসেন। গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)র সাথে ব্রেক-আপের কারণ হিসাবে শ্রীমার দিকে উঠেছিল আঙুল।

 শ্রীমা আপাতত সিঙ্গল। তিনি নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি শুধুমাত্র তোয়ালে জড়িয়ে শেয়ার করলেন তাঁর মিরর সেলফি।

আরও পড়ুন -  History Of Cinema: সিনেমার ইতিহাসে রেকর্ড, কেজিএফ: চ্যাপ্টার টু

শনিবার শ্রীমার শেয়ার করা মিরর সেলফিতে তাঁর পরনে রয়েছে শুধুমাত্র একটি সাদা তোয়ালে। বুক অবধি তোয়ালেটি জড়ালেও দেখা যাচ্ছে তাঁর ক্লিভেজ দৃশ্যমান। ক্লিভেজ ছুঁয়েছে একটি লকেট। ভেজা চুলে, দুই চোখ বন্ধ করে মিরর সেলফি তুলেছেন।

আরও পড়ুন -  বড় রদবদল বঙ্গ বিজেপিতে, তৃণমূলের নীতি কি অনুসরণ করবেন মোদী ও অমিত শাহরা ?

মিরর সেলফির সাথে শ্রীমা শেয়ার করেছেন জাস্টিন বিবার (Justin Biber)এর জনপ্রিয় ‘বেবি’ গানটি। মিরর সেলফি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীমা লিখেছেন, তাঁর প্রথম ভালোবাসার কথা। কিশোরী বয়সে শ্রীমার ক্রাশ ছিলেন ড্যানিয়েল র‌্যাডক্লিফ (Daniyel Radcliff)। হ্যারি পটারের চরিত্রে তাঁর অভিনয় শ্রীমার মন কেড়েছিল। নিজেকে ‘পটারহেড’ বলতে পছন্দ করেন। শেয়ার করেছেন ড্যানিয়েলের অনেকগুলি ছবি।

আরও পড়ুন -  আইআইটি দিল্লি কোভিড-১৯-এর নমুনা পরীক্ষার জন্য বিশ্বের সবথেকে সস্তার কিট উদ্ভাবন করেছে - এর উদ্বোধন করলেন কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী শ্রী রমেশ পোখরিয়াল ‘নিশাঙ্ক’

শ্রীমার বন্ধু কণিষ্ক শেঠ (Kanishka Sheth) ছবির নিচে কমেন্ট করে লিখেছেন ‘হ্যারি পুত্তর’ কথাটি। কণিষ্ক পেশায় ক্রিকেটার। শ্রীমা বারবার বলেছেন কণিষ্ক তাঁর খুব ভালো বন্ধু।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img