32 C
Kolkata
Wednesday, May 15, 2024

সোমবার থেকে আরো বেশি পরিমাণে চলবে মেট্রো, দেখুন কতক্ষণ পাবেন ট্রেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আগামী ১৬ ই আগস্ট থেকে আরো স্বাভাবিক হতে শুরু করেছে পশ্চিমবঙ্গের লকডাউন পরিস্থিতি। শহর ধীরে ধীরে স্বাভাবিক হওয়া শুরু করেছে। তারমধ্যে এবারে মেট্রো চলাচল শুরু হয়েছে অনেক আগে থেকেই। লোকাল ট্রেন এখনই না চললেও মেট্রো পরিষেবা উপরে কোন বাধা রাখেনি রাজ্য সরকার। পাশাপাশি এবার থেকে মেট্রো পরিষেবা আরো একঘন্টা বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছে মেট্রো কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  ৫১৯তম ছবির শ্যুটিং শেষ করলেন ৩৭ বছরের কেরিয়ারের, অনুপম খের !

সূত্রের খবর অনুযায়ী, আগামী সোমবার থেকে রাত্রে বাড়তি এক ঘন্টা পর্যন্ত মেট্রো চলবে। এতদিন পর্যন্ত শেষ ট্রেন ছিল পৌনে আটটা নাগাদ। কিন্তু এবার থেকে শেষ ট্রেন পাওয়া যাবে পৌনে নটা নাগাদ।

আরও পড়ুন -  সারা দেশে ১.৮ কোটিরও বেশি কোভিড-১৯ টিকার ডোজ দেওয়া হয়েছে

গতকাল করোনাভাইরাস বিধিনিষেধ নিয়ে বেশকিছু নতুন নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার। রাজ্য সরকারের ঐ সমস্ত নতুন নির্দেশিকার পরে আবারো নতুন করে মেট্রো পরিষেবা ঢেলে সাজানো কলকাতা মেট্রো।

আরও পড়ুন -  কলকাতার মেট্রো পরিষেবা দোল ও হোলির সময় কেমন থাকবে? বিস্তারিত পড়ুন

নৈশ কারফিউ শিথিল করা হয়েছে ২ ঘন্টার জন্য। মূলত এই কারণের জন্যই আরো একঘন্টা ট্রেন চালাতে পারছে মেট্রো রেল কর্তৃপক্ষ। শুক্রবার এ সিদ্ধান্ত নেওয়ার ফলে যারা প্রত্যেকদিন মেট্রো ব্যবহার করেন তাদের জন্য খুশির খবর।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img