33 C
Kolkata
Thursday, May 16, 2024

৩৪ তম জন্মদিনে জীবনের নতুন অধ্যায় শুরুর সুখবর দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘প্রেমে পড়া বারণ নয়’ এই গানটা মনে প্রাণে বিশ্বাস করেন অভিনেত্রী। ৩৪ বছরের জীবন অভিনেত্রীকে নানান চড়াই উৎরাইয়ের মধ্যে যেতে হয়েছে। অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে বিতর্কের শেষ নেই। অভিনেত্রীর জীবনে যাই ঘটুক তবে নিজের অভিনয় জীবনে একের পর এক হিট উপহার দিয়েছেন অভিনেত্রী।

টলিগঞ্জে একথা কারুর অজানা নয়, শ্রাবন্তী খুব প্রেমিক মানুষ। তিনি যেমন খুব তাড়াতাড়ি মানুষকে মন দেন তেমনই ঠকে যান। তবে অভিনেত্রী ঠকলেও তিনি এখনো সুখের সংসার পাততেও ভালোবাসেন। যদিও সেই সংসার সুখের হয়নি, দু-বার বিয়ে ভেঙেছে এবং তৃতীয় বিয়েও এখন ভাঙনের পথে। গত বছর অক্টোবর থেকেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। এখন শুধু আইনিভাবে বিচ্ছেদের বাকি। তবে রোশন অভিনেত্রীর সাথে থাকতেই চান। তবে অভিনেত্রী তা চাননা৷ তাই এই বিচ্ছেদে শিলমোহর দিতে চাইছেন। অবশ্য এর মধ্যেই শ্রাবন্তীর জীবনের নতুন পুরুষ নিয়ে গুঞ্জন শুরু করেছেন নানান মানুষ। একাংশ মনে করছেন বর্তমানে অভিনেত্রী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জন পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী। এর মাঝে শোনা যাচ্ছে এই চর্চিত প্রেমিকের সাথে অভিনেত্রীর সম্পর্কে ফাটল ধরেছে। তবে অভিনেত্রীর নিজস্ব জীবনে যাই ঘটুক নিজের কাজের জায়গায় কুল থাকার চেষ্টায় আছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Tech: মোট পাঁচটি রঙে পাওয়া যাবে 'IPhone-13', জেনেনিন এর বিশেষ ফিচার গুলো

আজ অভিনেত্রীর স্পেশাল দিন। রাত ১২ টা থেকেই পাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। অভিনেত্রীর কাছে ১৩ আগস্ট হল নতুন দিন, নতুন বছর এবং জীবনের নতুন অধ্যায়। আজ অভিনেত্রী কাছের মানুষের কাছে নানান উপহার পেয়েছেন৷ ৩৪ তম জন্মদিনের সকালে সোশ্যাল মিডিয়া সকল অনুরাগীদের সাথে এমনই এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী বলেন, নিজের জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। তবে এই নতুন অধ্যায় মানে নতুন প্রেম বা বিয়ে নয়। নিজের ব্যক্তিগত জীবনের চেয়ে এখন শ্রাবন্তী অনেক বেশি ভাবছেন নিজেরকর্মজীবন নিয়ে। তাই তো এসভিএফ ব্র্যান্ডের সঙ্গে নতুনভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও সুখবরের পুরো কথা এখনো জানাননি তিনি। তবে এই হাফ খবর জানার পর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img