31 C
Kolkata
Tuesday, May 14, 2024

উচ্চমাধ্যমিকে অনুত্তীর্ণ ছাত্রীদের বিক্ষোভ, জবাবে ‘লাঠিপেটা’ করলেন আধিকারিক !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবারে উচ্চ মাধ্যমিকে অনুত্তীর্ণ ছাত্রীদের ওপর মারধরের অভিযোগ উঠল একজন আধিকারিক এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডে। এখানে একটা ক্যামেরা ও সাংবাদিকদের সামনে দ্বাদশ শ্রেণীতে ফেল করা ছাত্রীদের লাঠি পেটা করলেন একজন আধিকারিক। ঘটনাটি সামনে আসা মাত্রই ঝাড়খণ্ডের ওই প্রশাসনিক কর্তারা রীতিমতো সমস্যার মধ্যে পড়েছেন।

ছাত্রীরা ঝাড়খন্ড একাডেমিক কাউন্সিলের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন এই দিন। তারা অভিযোগ করেন, যখন তারা নিজেদের অভিযোগ জানাতে জেলাশাসকের ঘরের সামনে জন তখন তাদেরকে লাঠিপেটা করে শাসকের দপ্তরে থেকে বের করে দেওয়া হয়। ছাত্রীদের বিরুদ্ধে এরকম আচরণ হওয়ায় স্বভাবতই সমস্যার মধ্যে পড়েছে ঝারখন সরকার।

আরও পড়ুন -  দশম ও দ্বাদশ রাজ্যের স্কুল থেকে পাশ করলে, তবেই মিলবে সরকারি চাকরি

ইতিমধ্যেই যে আধিকারিক এই অমানবিক আচরণ করেছেন তার গ্রেফতারির দাবি উঠেছে। ইতিমধ্যেই প্রশাসনিক স্তরে প্রশ্ন উঠেছে আধিকারিকের এহেন আচরণ নিয়ে। যখন ছাত্রীদের মারতে মারতে সিঁড়ি দিয়ে নিচে নামিয়ে আনা হয় তখন সেখানে অনেকগুলো ক্যামেরা ছিল এবং অনেক সাংবাদিক উপস্থিত ছিলেন সেই সময়। ফলে এই ঘটনার প্রত্যক্ষদর্শীর অভাব হবে না। কিন্তু সবকিছু উপেক্ষা করে হঠাৎ করে ছাত্রীদের মারতে মারতে বের করে দেওয়া হয়েছে কেন বলে অভিযোগ জানিয়েছেন তারা?

আরও পড়ুন -  Bus Ticket Online: আর খুচরো চাওয়া নিয়ে মাথা ঘামাতে হবে না কন্ডাক্টারের, বেসরকারি বাসে স্ক্যান করে টিকিট কাটা যাবে

গত শুক্রবার যখন দশম ও দ্বাদশ শ্রেণীতে অনুত্তীর্ণ ছাত্রীরা পরীক্ষার দাবি নিয়ে সরব হয়েছিলেন সেই সময়ে মহিলা পুলিশ আধিকারিক তাদের দিকে তেড়ে যান লাঠি নিয়ে। সেই সময়ও আবার বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। অর্থাৎ ঝাড়খন্ডে ছাত্রীদের বিরুদ্ধে আক্রমণের ঘটনা এই প্রথম নয় এর আগেও ঘটেছে।

আরও পড়ুন -  মহানন্দা রেল ব্রিজের ধারে ছিন্নভিন্ন অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img