38 C
Kolkata
Saturday, April 27, 2024

Sonu Sood: কাশ্মীর শ্রীনগরের রাস্তায় জুতো বিক্রি করলেন সোনু নিজে, আসল হিরো

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কথায় আছে খারাপ সময়ে আসল মানুষ চেনা যায় তখন কে হিরো আর কে জিরো। তেমনই এই করোনা পরিস্থিতিতে কে আসল হিরো তা এতদিনে সাধারণ মানুষ বুঝতে পেরেছেন। হ্যাঁ তিনি আর কেউ না ইনি হলেন সকলের প্রিয় সোনু সুদ। রিলে অভিনেতা যতই ভিলেন হোক কিন্তু আসল জীবনে এই মানুষটি হল গরীবের মসিহা। সোনু আগেও নানান সমাজমূলক কাজের সাথে যুক্ত হয়েছিলেন তবে করোনার প্রবেশ যেদিন ভারতে হয়েছে তিনি সেদিন প্রাণপণে মানুষের পাশে এসে থেকেছেন।

গত বছর প্রথমেই লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের সাহায্য করেন যা রাজ্যের নেতা মন্ত্রীরা ও করে দেখাতে পারেননি। শুধু সেই শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে আনেননি। তাদের সকলে কাজ করে মাথা উঁচু করে বাঁচতে পারে সেই ব্যবস্থা ও করে গিয়েছেন। এবছর করোনা আরো ভয়াবহ হয়ে এসেছে তবু পিছিয়ে নেই এই অভিনেতা। অভিনেতা দিন আনা দিন খাওয়া মানুষকে যথাযথ সাহায্য করার চেষ্টা করে চলেছেন দুবছর ধরে। করোনার দ্বিতীয় ওয়েভে সোনুর নানান ভাবে দেখা পাওয়া গিয়েছে। করোনার প্রকোপ অনেকটাই কমেছে তবে গরীবের উপকার করতে ভোলেননি অভিনেতা। এবার একেবারে অন্য লুকে পাওয়া গেল সোনুকে। সম্প্রতি অভিনেতা শ্রীনগরে গিয়েছিলেন। আর সেখানে পৌঁছেই ছুটে গেলেন ফুটপাতের এক গরীব মানুষের জুতোর দোকানে! তারপরে কি হল? নিজেই সেই ভিডিও শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ডাল লেকের পাশে দাঁড়িয়ে ফুটপাতের এক জুতো বিক্রেতার জুতো বিক্রি করছে। প্রথমে তার সঙ্গে সনু জুতোর দাম নিয়ে দড়াদড়ি করছেন অভিনেতা। ১২০ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত দাম কমাচ্ছেন বিক্রেতা। বিক্রেতার সঙ্গে প্রথমে তর্ক জুড়লেও পরে ব্যাপারটা সামলে নিয়েছিলেন সোনু। এরপর সেই বিক্রেতার থেকে বেশ কয়েক জোড়া জুতোও কিনেছেন অভিনেতা। ভিডিয়োতে তিনি আরো বলেন, শ্রীনগরে কোনো পর্যটক যায় তাহলে অবশ্যই যেন সেই বিক্রেতার কাছ থেকে জুতো কেনেন তারা। কাশ্মীরে গিয়েও সোনুর এই নতুন উদ্যোগ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের। এই ভিডিও শেয়ার হতেই হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু এখনই নয় দিন কয়েক আগে নিজে সাইকেল চালিয়ে লোকের বাড়ি বাড়ি ডিম-পাউরুটি বিক্রি করেছিলেন অভিনেতা। এমনকি এক গরীব ধোসা বিক্রতার দোকানে নিজর স্টার ইমেজ ভুলে ধোসা ও বানিয়েছিলেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ সণাক্তকরণে নিকাশি ও এয়ার সার্ভেলেন্স ব্যবস্থা সম্পর্কে উপ-রাষ্ট্রপতিকে অবহিত করলেন সিএসআইআর – এর ডিজি

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img