27 C
Kolkata
Thursday, May 9, 2024

জলমগ্ন রেলওয়ে স্টেশন, পরিবর্তিত হলো গুরুত্বপূর্ণ ট্রেনের যাত্রাপথ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টানা বৃষ্টিতে জলমগ্ন অবস্থা হাওড়া এবং তার পার্শ্ববর্তী এলাকায়। ইতিমধ্যেই জলের তলায় চলে গিয়েছে বেশকিছু ট্রেন লাইন। ফলে, এবারে বেশ কিছু দূরপাল্লার ট্রেনের রুট বদল করতে বাধ্য হল দক্ষিণ পূর্ব রেলওয়ে। জানানো হয়েছে, রবিবার রুট বদল হয়েছে বেশকিছু দূরপাল্লার ট্রেনের, যে গুলির মধ্যে রয়েছে অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু স্টেশনের মধ্য দিয়ে যাওয়া ট্রেন।

আরও পড়ুন -  Pant-Samson: ‘নতুন দল’ ঘোষণা ভারতের, শ্রীলঙ্কা সফরে, পন্থকে অপসারণ

1. হাওড়ার পরিবর্তে এবার শালিমার স্টেশন থেকে ছাড়তে চলেছে যশোবন্তপুর স্পেশাল।

2. সাঁতরাগাছি থেকে ছাড়বে হাওড়া হায়দ্রাবাদ স্পেশাল

3. সাঁতরাগাছি থেকে ছাড়বে হাওড়া মুম্বাই csmt স্পেশাল।

4. খড়গপুর থেকে ছাড়বে হাওড়া ভুবনেশ্বর স্পেশাল।

দক্ষিণবঙ্গে বৃষ্টির প্রভাব কিছুটা কমলেও এখনো পর্যন্ত বৃষ্টিপাত চলছে দক্ষিণবঙ্গের বেশকিছু জেলায়। বিশেষ করে দক্ষিণবঙ্গের পশ্চিমের দিকে কিছু জেলায় এখনো পর্যন্ত বৃষ্টিপাতের প্রভাব রয়েছে। তার পাশাপাশি, রবিবার আংশিক মেঘলা আকাশ থাকবে কলকাতা এবং তার পার্শ্ববর্তী বেশ কিছু এলাকায়। কলকাতা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গে এক দুই পশলা বৃষ্টি হবার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  শালিমার-সেকেন্দ্রাবাদ-শালিমার স্পেশাল ট্রেনে আরও একটি কামরার সংযোজন

পাশাপাশি ভারী বৃষ্টি হতে পারে দার্জিলিং জলপাইগুড়ি কালিম্পং কোচবিহার এবং আলিপুরদুয়ার অর্থাৎ উত্তরবঙ্গের একেবারে উত্তরের পাঁচটি জেলায়। উত্তরবঙ্গের একেবারে উত্তরের এই পাঁচটি জেলায় প্রবল ঝড় বৃষ্টিতে ধ্বস নামার সম্ভাবনাও রয়েছে। নিম্নচাপ অক্ষরেখা বর্তমানে অবস্থান করছে পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের কাছাকাছি একটি জায়গায়। সেখানে গিয়ে সরাসরি পশ্চিমবঙ্গ অতিক্রম করে এই নিম্নচাপ অক্ষরেখা পৌছবে দক্ষিণ বিহারে ও ঝাড়খন্ড।

আরও পড়ুন -  স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img