31 C
Kolkata
Friday, May 17, 2024

পুড়ে ছাই ৫০টি ঝুপড়ি, হাহাকার, গভীর রাতে কেষ্টপুরের শতরূপা পল্লী !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গভীর রাতে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই ভিআইপি রোড সংলগ্ন কেষ্ট পুরের শতরূপা পল্লী, কমপক্ষে 50 টি ঝুপড়ি। তার সঙ্গেই ভষ্মিভূত হয়েছে ৩১ টি অস্থায়ী দোকান। আগুন নেভাতে উপস্থিত হয়েছে বিশাল দমকল বাহিনী। ঘটনাস্থলে গিয়েছেন দমকল মন্ত্রী সুজিত বসু। সাতজন এই ভয়াবহ অগ্নিকাণ্ডে জখম হয়েছেন।

স্থানীয়দের দাবি, গতকাল গভীর রাতে দুটো নাগাদ এক শিশুর কান্না শুনে হঠাৎ করেই তারা জেগে ওঠেন। দেখতে পান এটি আসবাবে দোকানে আগুন লেগে গেছে। কয়েকজন ঘটনাস্থলে দৌড়ে যান। মুহুর্তের মধ্যে সেই আগুন আসবাবের দোকান থেকে বস্তির বহু বাড়িতে লেগে যায়। চতুর্দিক পুরো কালো ধোঁয়ায় ঢেকে পরে। মুহুর্তের মধ্যে সিলিন্ডার বিস্ফোরণ হতে শুরু করে।

আরও পড়ুন -  Bangladesh: টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের, দলে নেই রিয়াদ

ঝড়ের বেগে অগ্রসর হতে শুরু করে আগুন। ঘন্টাখানিক দেরিতে দমকলের 15 টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। এখানে বেশ কিছু দোকান থাকার কারণে আগুনের তীব্রতা ক্রমশ বাড়তে থাকে। তার পাশাপাশি সেই দোকানে কমবেশি দাহ্য পদার্থ ছিল, এই কারণে আরো তাড়াতাড়ি আগুন ছড়াতে শুরু করে। আগুন নেভানোর জন্য রোবটের সাহায্যে নেওয়া হয়। ঘন্টা তিনেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে বলে জানিয়েছে দমকল। অগ্নিকাণ্ডে স্থানীয় বাসিন্দা ও দমকলকর্মী মিলিয়ে মোট সাতজন আহত হয়েছেন। একজন স্থানীয় বাসিন্দার অবস্থা গুরুতর।

আরও পড়ুন -  Arijit Singh Injured: আহত অরিজিৎ ভক্তমহলের কারণেই, গায়কের সিদ্ধান্ত গান না গাওয়া

দমকল মন্ত্রী সুজিত বসু, খতিয়ে দেখেন কতগুলি দোকান পুড়েছে আর, কতগুলি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এলাকায় পৌঁছান স্থানীয় বিধায়ক অদিতি মুন্সি। তিনি দমকল কর্মীদের তৎপরতায় প্রশংসা করে অগ্নিকাণ্ড সর্বহারাদের পাশে থাকার বার্তা দিলেন। সরকারি সাহায্যের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন -  বাড়িতে হটাৎ আগুন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img