31 C
Kolkata
Sunday, May 19, 2024

শিশুকন্যাকে যৌনপল্লিতে পাচারের অভিযোগ, স্কুলের প্রধান শিক্ষক গ্রেফতার, বাঁকুড়ার একটি স্কুলে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাঁকুড়ার একটি স্কুল থেকে শিশু পাচারের ঘটনায় এবারে তদন্ত করতে নামল সিআইডি। আগামীকাল বাঁকুড়ার ওই স্কুল এর উদ্দেশ্যে রওনা দেবে পাঁচ সদস্যের একটি সিআইডি দল। বাঁকুড়া থানা থেকে সংশ্লিষ্ট কান্ডের সমস্ত অভিযোগ দেখে নিয়ে তারপর বাঁকুড়ার ওই স্কুলে পৌছবে সিআইডি। বাঁকুড়ার এক নম্বর ব্লক এর কালাপাথর এলাকায় যওহর বিদ্যালয় পরিদর্শন করতে চলেছে সিআইডি দল।

আরও পড়ুন -  শ্রীশ্রী ঠাকুর রামকৃষ্ণদেবের ১৮৬ তম জন্মদিন উদযাপন ও গ্রন্থ প্রকাশ

এই বিদ্যালয়ে শিশু পাচারের মত একটি ঘৃণ্য কাজ চলছিল বলে জানা যাচ্ছে। এই অভিযোগে গ্রেপ্তার হয়েছেন স্কুলের প্রধান শিক্ষক, আরো চারজন সহকারি শিক্ষক।

অভিযোগ অনুযায়ী,সোমবার এই স্কুলে শিশু পাচারের মত একটা ঘটনার কথা সামনে আসে, তার পরে স্কুলের প্রিন্সিপাল কেকে রাজোরিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। জানা যায়, দুই শিশু কন্যাকে বেআইনিভাবে নিজের কাছে রেখে ছিলেন ও একাধিক বেআইনি কাজ কর্মে জড়িত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক।

আরও পড়ুন -  বাঁকুড়ায় নববর্ষ উৎসব উদযাপন

প্রধান শিক্ষককে গ্রেপ্তারের পরে এই কান্ডে আরও তিনজনের নাম উঠে আসে। তিনজন হলেন রিয়া বাদ্যকর, সুমিতা বাধ্যকর ও স্বপন কুমার দত্ত। জানা যাচ্ছে, তাঁদের সাথে স্থানীয় যৌনপল্লির যোগাযোগ ছিলো। যে শিশুটি উদ্ধার হয়েছে সে হলো রিয়ার সন্তান। তাকে পাচার করে দেওয়ার অভিযোগ উঠেছে সুমিতা দেবীর বিরুদ্ধে। আর এই কাজের সঙ্গে তার সহকারী ছিলেন প্রিন্সিপাল।

আরও পড়ুন -  শারদোৎসবের ঢাকে কাঠি পড়ে গেছে, নব পত্রিকার স্নান

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img