27 C
Kolkata
Thursday, May 9, 2024

এক বৃদ্ধ, চলন্ত ট্রেনের তলায় পড়ে গিয়েও প্রাণে বাঁচলেন, মুম্বাইয়ের কল্যাণ স্টেশনে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অনেক অসম্ভব কে সম্ভব করে দেওয়ার মত কাহিনী শোনা যায়। অনেকে হয়তো মৃত্যুকে সামনে থেকে দেখার পরেও সেখান থেকে ফিরে আসতে পেরেছেন। সবসময় তো আর নিজে এরকম করা যায়না। তাই কখনো কখনো নির্ঘাত মৃত্যু থেকে বাঁচানোর জন্য ঈশ্বর কাউকে দূত হিসাবে পাঠান। সম্প্রতি এরকম একটি দুতের কাহিনী ভাইরাল নেট মাধ্যমে।

মুম্বাইয়ের কল্যাণ স্টেশনে একটি চলন্ত ট্রেনের তলায় পড়ে গিয়েছিলেন এক বৃদ্ধ। সেই সময়, ভগবানের দূত হিসেবে অবতীর্ণ হয়ে তাকে নির্ঘাত মৃত্যু থেকে বাঁচিয়ে আনেন ট্রেনের চালক এবং সহকারি চালক। তাদের তৎপরতায় প্রাণ ফিরে পেলেন বৃদ্ধ। উপস্থিত বুদ্ধির ব্যবহার করে বৃদ্ধকে বাঁচানোর জন্য এই দুই চালক এর জন্য পুরস্কারের ঘোষণা করেছে ভারতীয় রেলওয়ে।

রবিবার দুপুর ১২:৫৩ টা নাগাদ মুম্বাইয়ের কল্যান স্টেশন এর উপর দিয়ে যাচ্ছিল মুম্বাই বারাণসী স্পেশাল। সেই সময় ওই ট্রেনের সামনে দিয়ে লাইন পার করছিলেন এক বৃদ্ধ। ঘটনাটি দেখামাত্রই চিফ পার্মানেন্ট ইন্সপেক্টর সন্তোষ কুমার চিৎকার করে বিষয়টি চালক এবং সহকারি চালকের নজরে আনেন। তারা দুজনেই তৎক্ষণাৎ ট্রেনে এমার্জেন্সি ব্রেক চাপেন। ট্রেন সম্পূর্ণরূপে থেমে যায় কিন্তু ওই বৃদ্ধ রেললাইনের ওপর পড়ে যান। তার দেহের উপর দিয়ে ইঞ্জিনের কাউ ক্যাচার বেরিয়ে যায়। তবে ওই বৃদ্ধের হাত – পা ছড়ে যাওয়া ছাড়া বেশি কিছু হয়নি।

আরও পড়ুন -  গার্ড লাইন বক্স তুলে দেওয়ার প্রতিবাদে, চলছে ধর্না

চালক এবং সহকারি চালক তৎক্ষণাৎ নেমে ওই বৃদ্ধকে রেললাইনের উপর থেকে তোলেন। সামান্য আহত হলেও বড় বিপদ থেকে বেঁচে গেছেন ওই বৃদ্ধ। এমার্জেন্সি ব্রেক না দিলে তিনি আজকে আর এই পৃথিবীতে থাকতেন না। এত বড় দুর্ঘটনার পরেও যে এভাবে ফিরে আসা যায় সেই ঘটনাটি বর্তমানে নেট মাধ্যমে তুমুল ভাইরাল হতে শুরু করেছে। চালক এবং সহকারি চালকের বুদ্ধিমত্তায় মুগ্ধ নেট জনতা। এই অসাধ্য সাধনের জন্য সেন্ট্রাল রেল এর জিএম অলক কংসাল তাদের জন্য ২০০০ টাকা পুরস্কার ঘোষণা করেছেন। বাহবা পেলেও, এইরকম ভাবে ট্রেন লাইন পার হওয়া যে কতটা ভয়ঙ্কর সেটা আবারও প্রমাণ হলো ।

আরও পড়ুন -  Durga Pujo: রাতভর চলবে ৫০ জোড়া অতিরিক্ত লোকাল ট্রেন, দুর্গাপূজোয়, সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img