31 C
Kolkata
Friday, May 17, 2024

বাংলা সিরিয়ালের ‘ মোহর ’ এর আসল পরিচয় জানুন, বিয়ে করেন ২০১৫ সালে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেন সোনামনি সাহা, তাকে আবার সোনা সাহা বলা হয়। ‘মোহর’ ধারাবাহিকের মধ্যে দিয়ে বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। তার জার্নি কি সহজ সরল ছিল?

সোনামনি মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেন। তখন ২০১৫ সাল, ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে করেন তিনি। দেখতে দেখতে ৬ বছর পার বিবাহিত জীবনের। এখন তিনি পুরোপুরি সিঙ্গেল। স্বামীর থেকে আলাদা থাকতেন সোনা।

আরও পড়ুন -  Oindrila Bose: সুইমিংপুলে জলকেলি করতে গিয়ে শরীর ভিজে গেল, ঐন্দ্রিলার এই হটনেসে নেটদুনিয়ায় পারদ চড়চড় করে বাড়ল

এরপর হটাৎ করেই জানান যে তিনি সেপারেশন নিয়েছেন। এখন চুটিয়ে অভিনয় করছেন। একবার এক সাক্ষাৎকারে সোনা বলেন যে, তার বাবার বাড়ি তো অবশ্যই, বিশেষ করে শ্বশুরবাড়ির মানুষ ও তার বরের সাপোর্ট ছাড়া কাজ করতে পারতেন না। অভিনেত্রী সোনামনির কথায়, তার ছোড়দা নাকি তাকে সাহায্য করেছিল।

পুরোনো এক সাক্ষাৎকার থেকে জানা যায় যে, পর্দার মোহরের সব কাজে প্রথম থেকে সাপোর্ট করতেন তার ছোড়দা। বাবাকে রাজি করিয়েছিল নাকি এই ছোড়দা। তার কথায়, ছোড়দা না থাকলে তিনি এই জায়গায় আসতে পারতেন না। তিনি যখন প্রথম কাজ শুরু করেন তখন তার ছোড়দা বিভিন্ন জায়গায় তার সঙ্গে যেত। ছোড়দা নাকি সোনার বাবাকে বুঝিয়েছেন। ধীরে ধীরে অভিনেত্রীর বাবা রাজি হন। বিশেষ করে দেবী চৌধুরাণী তে অভিনয় করা নিয়ে বাবা নাকি খুবই খুশি হয়। অভিনয়ের পাশাপাশি নাচ গানে বেশ পারদর্শী পর্দার মোহর।

অবসর সময়ে নেচে গেয়ে জমে থাকতে পছন্দ করেন। সাইকোলজি অনার্স নিয়ে পড়া এই মেয়ে একটা সময় স্ট্রাগল করেই টলি পাড়ায় প্রবেশ করেন। গ্র্যাজুয়েশনের শেষের দিকে কলকাতায় আসেন। পড়া শেষ করার জন্য তাই প্রথমদিকে কিছুদিন মালদায় যাওয়া – আসা করতেন। এখন সোনামনি দেবী চৌধুরাণী থেকে মোহর।

আরও পড়ুন -  Tithi Basu : মনের মানুষের ছবি মেহেন্দি দিয়ে হাতে আঁকলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img