33 C
Kolkata
Tuesday, April 30, 2024

জনপ্রিয় ইউটিউবার ভুবন বামের, বাবা – মা করোনায় প্রয়াত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনা থাবা বসাল ইউটিউবের সংসারেও। করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বিখ্যাত ইউটিউবার ভুবন বাম (bhuban bam) এর মা ও বাবা।

12 ই জুন ইন্সটাগ্রামে বাবা ও মায়ের মৃত্যুর খবর জানিয়ে ভুবন তাঁর বাবা ও মায়ের সঙ্গে বেশ কয়েকটি খুশির মুহূর্তের ছবি শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ভুবন লিখেছেন, গত এক মাসে তাঁর জীবনের সবকিছুই ওলট-পালট হয়ে গেছে। তাঁর পরিবার, স্বপ্ন সমস্ত কিছুই হারিয়ে গেছে। বাবা ও মাকে ছাড়া আবারও একবার নতুন করে জীবন শুরু করতে হবে ভুবনকে যা তিনি কোনোদিন চাননি। প্রত্যেক সন্তানের মতোই ভবনের মনেও প্রশ্ন জেগেছে, তিনি কি সত্যিই তাঁর বাবা-মায়ের প্রতি একজন সন্তানের কর্তব্য পালন করতে পেরেছেন! তিনি কি সত্যিই নিজের সবটুকু দিয়ে তাঁর বাবা-মাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। এই প্রশ্নগুলি তাঁকে আজীবন তাড়া করবে বলে জানিয়েছেন ভুবন। তিনি লিখেছেন, তাঁর সঙ্গে তাঁর মা-বাবার খুব শীঘ্রই দেখা হবে।

আরও পড়ুন -  বেতন, বোনাস ও এক মাসের ছুটি, বিয়ে করলেই

ভুবনের বাবা-মায়ের মৃত্যুসংবাদ শুনে শোকপ্রকাশ করেছেন রাজকুমার রাও (Rajkumar Rao)। গত বছর রাজকুমারও তাঁর মাকে হারিয়েছেন। ভুবনকে ‘ভাই’ বলে সম্বোধন করে রাজকুমার লিখেছেন, রাজকুমার স্বচক্ষে দেখেছেন, ভুবন তাঁর মা-বাবার জন্য কতটা ত্যাগ স্বীকার করেছেন! কিন্তু ভাগ্যের লিখন কখনও বদলানো যায় না। তাই রাজকুমার ভবনের পাশে থাকার আশ্বাস দিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন, ঈশ্বর যেন ভুবনকে ঘুরে দাঁড়ানোর শক্তি দেন। আয়ুষ্মান খুরানা (Ayushman khuraba) স্ত্রী তাহিরা কাশ‍্যপ (Tahira kashyap) ও ভুবনের বাবা-মায়ের মৃত্যুর খবরে শোকবার্তা জানিয়েছেন। ক‍্যারিমিনাতি (carryminati), আশীষ চঞ্চলানি (ashish chanchalani) র মতো ইউটিউবাররাও ভুবনের দুঃসময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন। সকলে তাঁর পাশে আছে বলে মনে সাহস দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bhuvan Bam (@bhuvan.bam22)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img