37 C
Kolkata
Saturday, May 4, 2024

খাতায় – কলমে বিচ্ছেদ হলেও, মনের মধ্যে থেকে যায় অনেক কিছু, রাহুল হাত বাড়িয়ে রয়েছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul arunoday banerjee) ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (priyanka sarkar) এর বিবাহ বিচ্ছেদ অনেকদিন হয়ে গেছে।

লকডাউনের কারণে শুটিং বন্ধ। ফলে বাড়িতেই রয়েছেন রাহুল। কিন্তু এই মুহূর্তে তিনি করোনায় আক্রান্ত। ফলে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। কিন্তু এই বিপর্যস্ত মুহূর্ত তাঁকে মনে করিয়ে দিয়েছে প্রিয়াঙ্কার কথা। স্ত্রী হিসাবে প্রিয়াঙ্কা এখন প্রাক্তন। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে দুজনে একসঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’ এর মাধ্যমে। সেই ফিল্মের একটি স্টীল ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে রাহুল লিখেছেন, জুটিতে, দুটিতে। রাহুল-প্রিয়াঙ্কা জুটির ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’ সুপারহিট হয়েছিল। রাহুল এই ছবিটি শেয়ার করতেই তাঁর কমেন্ট বক্সে অনুরাগীরা অনুরোধ করতে থাকেন, আবারও রাহুল-প্রিয়াঙ্কা যাতে একসাথে হয়ে যান। অনেকে বলেন, তাঁদের ছেলে সহজের কথা ভেবে কি আবারও এক হতে পারবেন না রাহুল-প্রিয়াঙ্কা? অনেকে আবার বলেছেন, রাহুল-প্রিয়াঙ্কা সেরা জুটি ছিলেন, যতই ঝড় আসুক, তাঁরা যেন একসঙ্গে থাকেন।

আরও পড়ুন -  Mimi Chakraborty: দেবী দুর্গা রূপে মিমি চক্রবর্তী, ভিডিও দেখুন

রাহুল-প্রিয়াঙ্কার এই ছবি আবারও বুঝিয়ে দিল, প্রেম চিরন্তন। তাকে কোনো সীমানা, কোনো প্রাচীর বাধা দিতে পারে না। রাহুল ও প্রিয়াঙ্কা যতই আলাদা থাকুন, মন তাঁদের এখনও একসঙ্গে বেঁধে রেখেছে।

Latest News

Web Series: রয়েছে ঘনিষ্ঠ শয্যাদৃশ্য, দরজায় খিল দিয়ে তারপর দেখবেন উল্লুর এই রকম ৫ সিরিজ

Web Series: রয়েছে ঘনিষ্ঠ শয্যাদৃশ্য, দরজায় খিল দিয়ে তারপর দেখবেন উল্লুর এই রকম ৫ সিরিজ।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img