33 C
Kolkata
Saturday, May 18, 2024

এই বয়েস থেকে বাইকে চড়বে না চালাবে কিছু জানা যাচ্ছে ? তার প্রস্তুতি নিচ্ছে ছোট্ট ইউভান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    রাজ বা ইউভানের ক্ষেত্রে ব্যাপারটা একটু নরম সরম। রাজ এমনিতেই ছেলে বলতে পাগল। ছেলেকে কাছে পেলে কি করবে তার হদিস পান না। এখন কাজের চাপ একটু কম হলেও রাজনৈতিক চাপ রয়েছে। মাঝে মধ্যেই ব্যারাকপুর চলে যাচ্ছেন। ইয়াস পরবর্তী অবস্থায় মানুষের সাহায্য করছেন, এছাড়াও মাঝে মধ্যে ত্রাণ এবং মাস্ক বিলি করছেন। একথায় বিধায়ক হওয়ার পর তিনি এখন জনসেবায় পুরোপুরি লেগে গিয়েছেন। রাজনৈতিক ব্যস্ততা থাকলেও ছেলে এবং পরিবার ভোলেননি তিনি। পরিবারের প্রতিটা সদস্যের দিকে তার আলাদা নজর। বিশেষ করে ছেলেকে কাছে ফেলে নিজেও পুরোনো দিনে ফিরে যান। নিজের কেনা প্রথম বাইক নিয়ে ছেলের সঙ্গে ছবিও তুলেছেন। বাবা যে ছেলের দারুন বন্ধু হতে পারে তার জন্য রাজ-ইউভান জুটি যথেষ্ট। এখনও ঝকঝকে তকতকে সেই বাইক। ২০০৩ সালে নিজের উপার্জন দিয়ে বাইক কেনেন পরিচালক এবং বিধায়ক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন -  একের পর এক দুর্ঘটনায় মুছড়ে পড়েছেন সাংসদ মিমি চক্রবর্তী, কঠিন সময়ের মুখোমুখি !

সেই বাইকের উপর ছেলেকে বসিয়ে ফটো ক্লিক করেন তিনি। এমনিতে ইউভান নিজেও ভীষণ ক্যামেরা ফ্রেন্ডলি। ক্যামেরা দেখলেই হা করে তাকিয়ে থাকে সে। কখনো হাসে তো কখনো অবাক নয়নে পুরো ব্যাপারটা বোঝার চেষ্টা করে। বর্তমানে শুভশ্রী নাচের রিয়ালিটি শো নিয়ে ব্যস্ত থাকলেও ছেলেকে নিয়ে রয়েছেন রাজ চক্রবর্তী।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img