32 C
Kolkata
Monday, April 29, 2024

নিখিলের সঙ্গে দূরত্ব বাড়ছে ! যশের সঙ্গে ‘প্রেম’, তারপর কয়েকটি কবিতার লাইন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   “কেউ ভালবেসে আঘাত করে আবার কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়।” কবি দীক্ষা সুমনের লেখা চারটি লাইনের মাধ্যমে কত কিছুই না বোঝানো যেতে পারে। তারকা সাংসদ নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) দেখা যাচ্ছে কবিতাটি। তবে কি তিনি এই কবিতার মাধ্যমে নিখিল এবং যশের কথাই বোঝাতে চাইছেন?

আরও পড়ুন -  শরীর ডুবিয়ে দিয়েছি

বেশ কয়েকদিন ধরেই নিখিল-নুসরতের (Nusrat Jahan) সম্পর্ক প্রসঙ্গে শোনা যাচ্ছে অনেক কিছুই। টানাপোড়েনের শীতল স্রোতে তাঁদের দু’জনের সম্পর্ক উষ্ণতা হারিয়েছে বলেই গুঞ্জন। এক সঙ্গে আর দেখাও যায় না তাঁদের। বসিরহাটের তারকা সাংসদ নুসরত আর তাঁর সঙ্গে থাকেন না বলেও শোনা গিয়েছে। দাম্পত্য সম্পর্কের শীতলতার পাশাপাশি নুসরতকে নিয়ে নয়া গুঞ্জনও মাথাচাড়া দিয়েছে। বিভিন্ন মহলে কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেতা যশের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন। বিভিন্ন জায়গায় নাকি একসঙ্গে দেখাও গিয়েছে তাঁদের। যদিও দাম্পত্য সম্পর্ক হোক কিংবা যশের (Yash Dasgupta) সঙ্গে প্রেম, কোনও গুঞ্জনেই কান দেননি নুসরত। এ প্রসঙ্গে একটি বাক্যও খরচ করেননি তৃণমূল সাংসদ। এই প্রেক্ষাপটেই নুসরতের এহেন ইনস্টাগ্রাম স্টোরি বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন কেউ কেউ। তবে কি নুসরত তাঁর স্বামী নিখিল এবং ‘বিশেষ বন্ধু’ যশের ভালবাসার কথা বোঝাতেই ওই কবিতা ব্যবহার করলেন, সে প্রশ্নও করছেন অনেকে। নিখিলের সঙ্গে দূরত্বের মাঝেই যশের সঙ্গে সখ্যতায় অনেকে অনুরাগীর একটাই প্রশ্ন তবে কি আবার বিয়ে করতে চলেছেন নুসরত? সময় বলে দেবে।

আরও পড়ুন -  Yash-Nusrat: প্রশংসায় পঞ্চমুখ সৌরভ, যশ - নুসরত এর জুটির ! দাদাগিরির মঞ্চে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img