24 C
Kolkata
Tuesday, May 7, 2024

রবীন্দ্র জয়ন্তীতে সাংবাদিক সংবর্ধনা, বস্ত্র বিতরণ ও ইফতার সম্মেলন

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    ২৫শে বৈশাখ রবিবার ছিল রবীন্দ্রনাথের জন্ম জয়ন্তী সেই উপলক্ষে রাজ্যের বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্বজয়ী মানব কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মজয়ন্তী উদযাপন করল বরাক উপত্যকা সর্বধর্ম সমন্বয় সভার কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ। ২৫ বৈশাখ সকাল ১০ টায় সংস্থার সুতারকান্দি শাখা কার্যালয়ে কবিগুরুকে শ্রদ্ধা নিবেদন করে গোটা দিন ব্যাপী ঠাসা কর্মসূচির শুভারম্ভ করা হয়। দুপুর দেড়টায় শুরু হয় সাংবাদিক সংবর্ধনা ও বস্ত্র বিতরণ। শুরুতে কবিগুরুকে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আইনজীবী আবুল হাসনাত চৌধুরী, বাপন নমশূদ্র, ফয়জুল আহমদ চৌধুরী, সুজন আহমেদ, ফয়জুর রহমান চৌধুরী, ফকিরবাজার আল ইকরা অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা সম্পাদক সাহিন আহমদ চৌধুরী, করিমগঞ্জ শহরতলি বিদ্যানিকেতন হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুর রশিদ চৌধুরী, সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এইচ এম আমির হোসেন সহ অন্যান্যরা। কর্মতৎপরতার নিরিখে এবছর ৪ জন সাংবাদিক যথাক্রমে দৈনিক সাময়িক প্রসঙ্গের ফকিরবাজারের প্রতিনিধি সুজন আহমেদ, দৈনিক নববার্তা প্রসঙ্গের কাঠালতলীর প্রতিনিধি নুরুল ইসলাম, গতি দৈনিকের কাটিগড়ার প্রতিনিধি শমীন্দ্র পাল, দৈনিক প্রান্তজ্যোতির প্রতিনিধি সুদীপ দাসের কাজের ভুয়সী প্রশংসা করে সম্মান জানানো হয়।

আরও পড়ুন -  Municipal Elections: পৌরনির্বাচনের আগে, প্রায় দেড়শো জন তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন

অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিক সুজন আহমদকে গামছা ও বিশেষ কার্ড দিয়ে বরণ করেন সংস্থার পদাধিকারীরা। পাশাপাশি মনোনীত সাংবাদিকদের সংস্থার সম্মানীয় সদস্য পদে স্থান দেওয়া হয়। সংবর্ধনা শেষে দরিদ্র অসহায়দের শাড়ি, লুঙ্গি ও চপ্পল প্রদান করা হয় সংস্থার পক্ষ থেকে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজী নজরুল ইসলাম চৌধুরী, মিরা বিশ্বাস, প্রণতি নমশূদ্র, সাইদুল আলম চৌধুরী, শুক্লা নমশূদ্র, আবু বক্কর চৌধুরী, পূর্ণিমা বিশ্বাস, নাঈম আহমেদ, প্রণতিবালা নমশূদ্র, সালেহ আহমদ প্রমুখ। জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে রবীন্দ্র জয়ন্তী উদযাপন অনুষ্ঠানের সমাপ্তি হয়। এদিন সন্ধ্যায় এক ইফতার মহফিলেরও আয়োজন করা হয় সর্বধর্ম সমন্বয় সভার ব্যবস্থাপনায, সংস্থার পক্ষে যুগ্ম সম্পাদক মমতা হরিজন।

আরও পড়ুন -  Paayel Sarkar: পায়েল গ্রীষ্মের দাবদাহ উপভোগ করছেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img