38 C
Kolkata
Thursday, May 2, 2024

কাজ ছাড়াই যানবাহন শহরের উপর দিয়ে চলাচল করছে কিনা সে বিষয়েও ট্রাফিক পুলিশের কড়া নজর

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   জেলায় ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পথচলতি মানুষ ও গাড়ী চালকদের করণা বিষয়ে সচেতন করতে পথে নামল জেলা ট্রাফিক পুলিশ। শনিবার দুপুরে ইংরেজবাজার শহরের রথবারি মরে জেলা ট্রাফিক পুলিশের কর্তারা পথে নেমে পথচলতি যান বহনকারী এবং সাধারণ মানুষদের মুখে মাক্স পড়ার বিষয় নিয়ে সচেতন করে পাশাপাশি যাদের মুখে মাক্স নেই সে সমস্ত গাড়ির চালকদের মুখে মাক্স পড়িয়ে দেওয়া হয় জেলা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে।

আরও পড়ুন -  কানাডার হ্যালিফ্যাক্সে বিসিএফ এসের উদ্যোগে বৈশাখী মেলা ও মনোজ্ঞ সাংষ্কৃতিক সন্ধ্যা উদযাপন

এই বিষয়ে জেলা ট্রাফিক ওসি বিটুল পাল জানান, করোনার সংক্রমণের হাত থেকে মানুষকে সচেতন করতে আমরা দুদিন ধরে রাস্তায় নেমেছি। মোটর বাইক আরোহী থেকে শুরু করে টোটো সহ সরকারি – বেসরকারি বাস গুলি যারা চালক তারা মুখে মাক্স পড়েছে কিনা পাশাপাশি টোটো গাড়ি তে দুজনের বেশি যাত্রী ওঠা যাবেনা সরকারি – বেসরকারি গাড়ি তে য্যাত্রীরা এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছি তারা মুখে মাক্স পড়েছে কিনা সে বিষয়ে ট্রাফিক পুলিশের কর্তারা দেখছে। যেহেতু এখন আংশিক লকডাউন সে ক্ষেত্রে কোনো কাজ ছাড়াই যানবাহন শহরের উপর দিয়ে চলাচল করছে কিনা সে বিষয়েও ট্রাফিক পুলিশের কর্তারা নজর দিয়ে দেখছেন।

আরও পড়ুন -  Drinking Water: পঞ্চায়েতের জলাধার এখন খামারবাড়ী! জলকষ্টে ভুগছে এলাকাবাসী

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img