34 C
Kolkata
Sunday, April 28, 2024

করোনায় আক্রান্ত কঙ্গনা রানাউত, হোম কোয়ারেন্টাইনে আছেন, কোভিড-১৯-কে হারানোর আহ্বান জানালেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এবার কোভিড পজিটিভ (COVID Positive) কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে নিজেই দিলেন সেই খবর। শরীরে মারণ ভাইরাসের উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন।

ইনস্টাগ্রামে নিজের যোগ ব্যায়ামের একটি ছবি পোস্ট করে কঙ্গনা (Kangana Ranaut) লেখেন, “গত কয়েকদিন ধরে। খুব ক্লান্ত বোধ করছিলাম। চোখের তলায় জ্বালা করছিল। ভাবছিলাম হিমাচলে যাব। সেই জন্য গতকাল (শুক্রবার) করোনা টেস্ট করাই। আজ রিপোর্ট আসে। তাতেই জানতে পারি কোভিড পজিটিভ হয়েছি।” এরপরই যোগ করেন, “আমি আপাতত কোয়ারেন্টাইনে আছি। আমার শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি করতে শুরু করেছে, বুঝতেও পারিনি। এবার জেনে গিয়েছি। খুব তাড়াতাড়ি একে ধ্বংস করব।” অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, কাউকে নিজের শরীর কব্জা করতে দেবেন না। আতঙ্কিত হলে কিন্তু সে আরও বেশি করে আপনাকে ভয় দেখাবে। ঐক্যবদ্ধভাবে কোভিড-১৯-কে (COVID-19) হারানোর আহ্বান জানান অভিনেত্রী।

আরও পড়ুন -  বিশ্ব আদিবাসী দিবস উদযাপন

আগেই করোনার কবলে পড়েছেন অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেড়নেকর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img