34 C
Kolkata
Tuesday, April 30, 2024

শ্যুটিংয়ে নেই কোনো নিরাপত্তা, টলিপাড়ার সচেতনতা নিয়ে প্রশ্ন তুললেন ‘শ্রীময়ী’ অর্থাৎ ইন্দ্রানী হালদার, করোনা নিয়ে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    টিভির পর্দায় শ্রীময়ীর লড়াইয়ের গল্প দেখবার আগ্রহ সকলের। শ্রীময়ীর অদম্য জেদ, যে কোনও পরিস্থিতিতেই হার না মানবার দৃঢ়তা এগুলি দিয়ে শুরু হয় ধারাবাহিকের। শ্রীময়ীর কষ্ট দেখেই চোখ টেনেছে দর্শকদের। ছেলেমেয়েদের অবহেলা, স্বামীর উপেক্ষা, এমনকি স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্ক সব অতিক্রম করে ঘুরে দাঁড়িয়েছে শ্রীময়ী।

ডিভোর্সের পরও নিজের পায়ে দাঁড়িয়েছে, সংসার-সন্তানদের সামলেছে, উপেক্ষা করেনি শ্বশুর-শাশুড়িকেও। রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বন্ধুত্বের সম্পর্ক, জুনের সঙ্গে তাঁর রেষারেষি। অনেক চড়াই-উতরাই পেরিয়েও শ্রীময়ীর ছেলে আর মেয়েকে নিয়ে সংসার এগিয়ে চলেছে। আর তাতেই ধারাবাহিকের টিআরপি তালিকায় সেরা দশে নিজের স্থান করেছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার। করোনার প্রবেশ ঘটেছে এখন শ্রীময়ীর অন্দরে। হ্যাঁ অভিনেত্রী ইন্দ্রাণী হালদার কোভিড আক্রান্ত হননি তবে তিনি সেটের অন্যান্য কলাকুশলীদের নিয়ে বেশ চিন্তায় আছেন। সম্প্রতি কিছুদিন আগেই কোভিড আক্রান্ত হয়েছিলেন ভরত কল। এছাড়া টলিপাড়ায় অন্যান ধারাবাহিকের বিভিন্ন কলাকুশলী যেমন শ্রুতি দাস, চৈতি ঘোষাল, অনামিকা সাহা, দিতিপ্রিয়া, কৌশিক গঙ্গোপাধ্যায় নানান অভিনেতা অভিনেত্রী কোভিড পজিটিভ।

আরও পড়ুন -  Shooting: আগামী জানুয়ারি থেকে ‘দ্বিতীয় পুরুষ’, শুটিং শুরু হবে

তিনি প্রতিদিন বাড়ি থেকে বেরিয়ে শ্যুটিং ফ্লোরে যেতে ভয় পান। তিনি মনে করেন, গত বছর লকডাউনের পর যে কোভিড স্বাস্থ্যবিধি আর নিয়ম মেনে ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়েছিল, সেই নিয়মগুলো এই পরিস্থিতিতে ফের ফিরিয়ে আনা খুবই দরকার। ফেডারেশন থেকে সিদ্ধান্ত না নিলে কিছুই করা যাবেনা। সকলেই এখন এই পরিস্থিতিতে এখন প্রযোজক-চ্যানেলের মন বুঝে চলছে। তিনি আরো বলেন, এই ভয়ঙ্কর পরিস্থিতিতে অভিনয় জগতের কলাকুশলীরা মরল না বাঁচল, তাতে কিছু আসে যায়না ফেডারেশন কর্তৃপক্ষের।

আরও পড়ুন -  অকালবোধন

শ্যুটিং ফ্লোরে টেকনিশিয়ান আর্টিস্ট আর মেক আপ আর্টিস্টরা মুখে মাস্ক বা ফেসশিল্ড পরে না থাকলে, তিনি শ্যুটিং করবেননা। শ্রীময়ীর সেটে যদিও এই নিয়ম মানা হয় পাশে অন্য ধারাবাহিকের সেটে এইসব নিয়ম কিছুই মানা হচ্ছেনা অভিযোগ অভিনেত্রীর। উল্লেখ্য এর আগে চৈতি ঘোষাল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অনেক কলাকুশলী মুখ্ব মাস্ক ছাড়া ঘুরছেন, আবার অনেকে জ্বর হলে ওষুধ খেয়ে কাজে আসছেন কোনো রকম টেস্ট না করে। এর জের করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার অনুরোধ করেছেন সকলকে সব নিয়ম মানতে।

আরও পড়ুন -  ১০০% যাত্রী নিয়ে চলবে মেট্রো, বাস ও সিনেমা হল, নতুন নিয়ম জারি দিল্লি সরকারের

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img