30 C
Kolkata
Wednesday, May 22, 2024

প্রয়াত সাংবাদিক রোহিত সরদানার, করোনার মারণ রোগে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি, তবে কোন গুরুতর উপসর্গ ছিল না তাঁর। বাড়িতেই চলছিল চিকিৎসা, কিন্তু গতকাল রাতে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন তিনি।

করোনা অতিমারিতে চিকিৎসক স্বাস্থ্যকর্মী, পুলিশদের মতনই সাংবাদিকরাও কাজ করে চলেছেন প্রতি নিয়ত। শুধু টিভির পর্দায় নয় সচেতনতার বার্তা পৌঁছে দিচ্ছেন স্যোসাল মিডিয়ায়তেও। তেমন গতকাল রাতেও করোনা রুগির জন্য ওষুধের খোঁজ করেছেন স্যোসাল মিডিয়ায়। কিন্তু রাত পোহাতে না পোহাতেই করোনাই প্রাণ কাড়লো তার। ২০০৪ সালে জি মিডিয়ার মাধ্যমে সাংবাদিকতার কেরিয়ার শুরু করেন রোহিত। জি মিডিয়ার জনপ্রিয় টিভি শো ‘তাল থোক কে’র সঞ্চালনায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। বর্তমানে তিনি ‘আজ তক’ টিভি চ্যানেলে কর্মরত ছিলেন। সংশ্লিষ্ট চ্যানেলে ‘দঙ্গল’ নামের ডিবেট শো সঞ্চালনা করতেন রোহিত। এছাড়াও ইটিভি নিউজ নেটওয়ার্ক , আকাশবাণীও কাজ করেছেন তিনি। আজই তার মৃত্যু সংবাদ স্যোসাল মিডিয়ায় জানায় সাংবাদিক সুধীর চৌধুরী। তার এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমেছে সংবাদ জগতে। ট্যুইট করে শোক প্রকাশ করেছেন রাজদীপ সরদেশাই, রজত শর্মাদের মতন একাধিক জনপ্রিয় সাংবাদিক। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সহ একাদিক রাজনৈতিক ব্যাক্তিরা।

আরও পড়ুন -  ১৬ জনের প্রাণহানি ক্রেন ভেঙে

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img