33 C
Kolkata
Monday, April 29, 2024

বলিউড তারকাদের উত্তম মধ্যম বললেন, নওয়াজউদ্দিন, মালদ্বীপে ভ্রমণ গিয়ে টাকা ওড়াচ্ছে, করোনার সময়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নওয়াজউদ্দিন বলেছেন, দেশ এখন চরম বিপদের মধ্যে দিয়ে যাচ্ছে। করোনার দ্বিতীয় জোয়ারে সুনামি সৃষ্টি করেছে সারা দেশ জুড়ে। অক্সিজেনের অভাবে মানুষ মারা যাচ্ছে। তার মধ্যে তারকাদের ধুম লেগেছে ফরেন ট্যুর বা মালদ্বীপ ভ্রমণ।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

অকারণে মালদ্বীপ যাচ্ছেন এবং একের পর এক বোল্ড ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘লোকের কাছে খাবার নেই আর আপনারা পয়সা উড়িয়ে চলেছেন। ছুটি কাটাতে যাওয়াটা ভুল নয়, কিন্তু তা দেখানোর প্রয়োজন নেই। এবার তো অন্তত একটু লজ্জা পান।’ মালদ্বীপ কারা কারা গেলেন করোনা আবহয়ের মধ্যেই? রণবীর, আলিয়া, মাধুরী, ক্যাটরিনা, তাপসী পান্নু, জাহ্নবী, থেকে শুরু করে হিন্দি টেলিভিশনের বহু তারকা। অবশ্য বাদ যাননি টলিউডের অঙ্কুশ ঐন্দ্রিলাও। এবার সবাইকে নিয়েই তীব্র কটাক্ষ করলেন নওয়াজ, ওইসব শিল্পীদের ধিক্কার জানিয়ে তিনি বলেন, ‘এছাড়া আর কী করবে এঁরা ? কী নিয়েই বা কথা বলবে? অভিনয় ? সে বিষয়ে তো দু’মিনিটে হাওয়া বেরিয়ে যাবে এঁদের। মলদ্বীপকে এঁরা তামাশা বানিয়ে ছেড়েছে।

আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে এঁদের কোনও বোঝাপড়া রয়েছে কিনা। কিন্তু মানবিকতার খাতিরে এই সব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। দেশে রোজ বেড়ে চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে একটু বুঝুন। হৃদয়টাকে কাজে লাগান।’ নিজের পরিবারের সঙ্গে জন্মভিটে বুধনায় রয়েছেন নওয়াজ। প্রসঙ্গত, ২০২০ সালে নওয়াজ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার স্ত্রী আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকি তাকে মারধোর করত। এদিকে সেই আলিয়ার সুর পাল্টেছে। নিজেও করোনা আক্রান্ত হয়। এরপরেই নওয়াজের প্রতি তার সুর নরম হয়।

আরও পড়ুন -  উপাচার্যকে ফেরত আনতে বড় পদক্ষেপ নিলেন, ব্রাত্য বসু

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img