29 C
Kolkata
Thursday, May 9, 2024

দেশবাসীকে আশ্বাস প্রধানমন্ত্রীর, “আগের মতোই এই লড়াইয়ে আমরাই জিতব।”

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনা সংকটের মধ্যে প্রধানমন্ত্রীর ভাষণ যেন এক টুকরো স্বস্তির আভাস। দেশ সংকটের মধ্যে দিয়ে যাচ্ছে, আগের তুলনায় কঠিন লড়াই ভারতবাসীর সামনে। সেকথা স্বীকার করে নিয়েও নরেন্দ্র মোদির (Narendra Modi) আশ্বাস, “আগের মতোই এই লড়াইয়ে আমরাই জিতব।” মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে দেশবাসীর যন্ত্রণার কথা প্রধানমন্ত্রীর অজানা নয়। তবে তিনি আশ্বাস দিয়েছেন, করোনার (Coronavirus) বিরুদ্ধে লড়াইয়ে যা যা করণীয়, সরকার তা করছে। টিকাকরণ হোক বা অক্সিজেন সরবরাহ, কোনও কিছুতেই পিছিয়ে থাকবে না দেশ। “অক্সিজেনের (Oxygen) জোগান বাড়িয়ে তুলতে সমস্ত চেষ্টা করা হচ্ছে। ওষুধের উৎপাদন বাড়াতে সমস্ত পদক্ষেপ করা হয়েছে।

আরও পড়ুন -  Suhana Khan: হুঁস ওড়ালেন সুহানা নীল শাড়িতে, নেটভক্তরা অবাক হয়ে দেখছেন

আমরা চেষ্টা করছি যাঁদের যাঁদের অক্সিজেন প্রয়োজন, তাঁদের সবার কাছে তা পৌঁছে দেওয়ার।” প্রধানমন্ত্রীর বক্তব্য,”দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেনের চাহিদা অনেক বেড়ে গিয়েছে। কেন্দ্র, রাজ্য এবং বিভিন্ন বেসরকারি সংস্থা সকলে একসঙ্গে চেষ্টা করছে সবার কাছে অক্সিজেন পৌঁছে দেওয়ার। সেই লক্ষ্যে অনেক পদক্ষেপও করা হয়েছে।” তিনি জানিয়েছেন,”কোভিড হাসপাতালগুলিতে বেডের সংখ্যা আরও বাড়ানো হচ্ছে। কিছু কিছু শহরে করোনার জন্য বিশেষ হাসপাতালও তৈরি হবে।” ভ্যাকসিন (Corona Vaccine) নিয়েও এদিন আশ্বাসবাণী শোনা গিয়েছে মোদির মুখে। তিনি বলেন, “আমাদের কাছে টিকা রয়েছে। এখনও পর্যন্ত ১২ কোটি টিকা আমরা সরবরাহ করতে পেরেছি। এই চেষ্টায় বেসরকারি সংস্থাগুলির যথেষ্ট অবদান রয়েছে। ওষুধ সংস্থাগুলি খুব ভাল কাজ করছে। ১ মে থেকে ১৮ বছরের উপরে বয়স হলেই টিকা মিলবে। আগের মতোই সরকারি হাসপাতালে বিনামূল্যে টিকা পাওয়া যাবে। দু’টি ‘মেড ইন ইন্ডিয়া’ ভ্যাকসিন নিয়ে বিশ্বের সবচেয়ে বড় টিকাদান অভিযান শুরু করেছে ভারত।” ছবি – গুগল।

আরও পড়ুন -  Mother Katyayani: মা কাত্যায়নীকে প্রধানমন্ত্রীর প্রণাম

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img