35 C
Kolkata
Friday, May 17, 2024

সেন্ট্রাল এক্সাইজ এন্ড সিজিএসটি এআইটিএ পুরুষ’স ওপেন টেনিস টুর্নামেন্ট – ২০২১

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    প্রায় এক বছর পর সেন্ট্রাল এক্সাইজ এন্ড সিজিএসটি এআইটিএ পুরুষ’স ওপেন টেনিস টুর্নামেন্ট ২০২১। রু হয়েছে ১৯শে এপ্রিল, ফাইনাল ২৪শে এপ্রিল ২০২১। পরিচালনায়ঃ সেন্ট্রাল এক্সাইজ অ্যাথেলেটিক ক্লাব। স্থান – বেঙ্গল টেনিস এসোসিয়েশন কমপ্লেক্স। জানালেন এক সাংবাদিক সম্মেলনে দেবপ্রিয় দাস (ঋষি) মিডিয়া সংযোজক সঙ্গে ছিলেন পার্থ রায়চৌধুরী, শুভাশীষ ঘোষ, কৌস্তব চ্যাটার্জী, শৈবাল দত্ত এবং দীপক দে। তাঁরা বলেন, এই টুর্নামেন্টটি অতি পুরানো, অনেক বছর যাবদ চলছে। গত বছর দেশের পরিস্থিতিকে কেন্দ্র করে সে রকম কোনো টুর্নামেন্ট করা সম্ভব হয়নি। এইবার অনেক ঝুঁকি নিয়ে টুর্নামেন্ট হবে, দেখা যাক কি করা যায়। বার বার একটা কথা উঠে আসে, এই টুর্নামেন্টের কি ভাবে বিন্দু থেকে সিন্ধুতে পৌঁছেছে। উদ্বোধন করবেন মাননীয় এ পি এস সুরি, আই আর এস চীফ কমিশনার অফ সিজিএসটি, সি ক্স, রুপম কাপুর আই আর এস, এন্ড শ্রীহীরণ্ময় চ্যাটার্জী, প্রেসিডেন্ট, বিটিএ।

আরও পড়ুন -  ভোটের প্রচার অভিযান

খেলা শুরু হবে সকাল ৮-৩০মিঃ থেকে বৈকাল ৪টা পর্যন্ত।

সরাসরি খেলা হবে ২৪টা ও ৮ টি কোয়ালিফাই করা।

অংশগ্রহণ করছে ১৫টি রাজ্য : তামিলনাড়ু, উত্তর প্রদেশ, কর্ণাটক, গুজরাট, মধ্যপ্রদেশ, হরিয়ানা, উড়িষ্যা, আসাম, তেলেঙ্গানা, রাজস্থান, ঝাড়খন্ড, বিহার, উত্তরাখন্ড এবং ওয়েস্ট বেঙ্গল।

আরও পড়ুন -  মোদী সরকার দেবে ১৫,০০০ টাকা, PM Vishwakarma Yojona তে, অনলাইনে আবেদন করুন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img