40 C
Kolkata
Monday, April 29, 2024

১৪ এপ্রিল প্রকাশ হল ‘ভাব দরিয়ায়’ লগ্নজিতা চক্রবর্তী’র নতুন গান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    লগ্নজিতা চক্রবর্তী দুই বাংলার পরিচিত নাম। এরই মধ্যে বেশ কিছু গান দিয়ে তিনি জয় করে নিয়েছেন শ্রোতাদের মন। তারমধ্যে কলকাতার চলচ্চিত্র ‘চতুষ্কোণ’র ‘বসন্ত এসে গেছে’ গানটি তুমুল জনপ্রিয়। ‘সোয়েটার’ সিনেমায় ‘প্রেমে পড়া বারণ’ গান দিয়েও খ্যাতি পেয়েছেন তিনি। সম্প্রতি পেয়েছেন জয় ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড বাংলাতে সেরা গায়িকার পুরস্কার। এবার প্রকাশ হলো তার নতুন গান। স্পø্যাশ প্রিমিয়ার প্রোডাকশনের ব্যানারে ১৪ এপ্রিল প্রকাশ হওয়া এ গানের শিরোনাম ‘ভাব দরিয়ায়’।

আরও পড়ুন -  গোলাপের কাঁটার মাধুর্য

গানটি কলকাতায় রেকর্ড হলেও দুই বাংলার শ্রোতাদের কথা মাথায় রেখেই টিউন করা হয়েছে। ‘ভাব দরিয়ায়’ গানটিতে প্রেম, ভালোবাসাকে রূপক আকারে খুবই সাবলীল ভাবে প্রকাশ করা হয়েছে। গানটি পাওয়া যাবে বাংলা গান ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে কাজ করা খ্যাতিমান প্রযোজনা প্রতিষ্ঠান স্পø্যাশ প্রিমিয়ারের ইউটিউব চ্যানেলে। লগ্নজিতা তার ভক্তদের বৈশাখী শুভেচ্ছা জানিয়ে নতুন গান শোনার আমন্ত্রণ জানিয়েছেন।

আরও পড়ুন -  Nora Fatehi: তিনি বোল্ড, তিনি সাহসী, নোরা ফতেহি

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img