30 C
Kolkata
Sunday, May 5, 2024

বাঁকুড়া জেলায় পুলিশের সহায়তায় ফুটবল প্রশিক্ষণ শিবির

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ
বাঁকুড়া জেলা পুলিশের সহায়তায় সারেঙ্গা থানার আই সি সুজিত ভট্টাচার্যের উদ্যোগে সারেঙ্গা এলাকার সারেঙ্গা ফুটবল একাদশের ক্ষুদে ফুটবলার ও সিনিয়ার ফুটবলারদের সাথে দুদিনের প্রশিক্ষণ শিবিরে উপস্থিত হলেন ভারতের বিশিষ্ট ফুটবলার ও স্বনামধন্য প্রশিক্ষক মৃদুল ব্যানার্জি।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানে সারেঙ্গা মিশন ময়দানে তার হাতে বাঁকুড়ার ঐতিহ্য টেরাকোটার ঘোড়া উপহার তুলে দিলেন খাতড়া মহকুমা পুলিশ আধিকারিক কাশীনাথ মিস্ত্রি। উপস্থিত ছিলেন, সারেঙ্গা থানার আইসি সুজিত ভট্টাচার্য, সেকেন্ড অফিসার সুপ্রিয় ব্যানার্জি, ফুটবলার ও প্রশিক্ষক প্রকাশ দুলে, শান্তি সরেন ও অমর লোহার সহ বিশিষ্ট মানুষজন। মৃদুল বাবু তার দীর্ঘ বক্তব্যে বলেন, সারেঙ্গা ফুটবলপ্রেমীদের মধ্যে অন্যতম জায়গা। স্বাধীন ভারতের আগে সারেঙ্গার ফুটবল এর নাম সারা রাজ্যে ছড়িয়েছিল। এখানে তখন এলাকার মানুষদের সাথে ব্রিটিশের দল ফুটবল খেলত। সেই ঐতিহ্য বজায় রেখেছে সারেঙ্গা। তাই সারেঙ্গার প্রতি আমার একটা দুর্বলতা রয়ে গেছে। আমার প্রিয় বন্ধু বর্তমানে সারেঙ্গা থানার ইন্সপেক্টর ইনচার্জ সুজিত বাবুর অনুরোধে এখানে আসার সুযোগ হয়েছে এবং এই প্রতিভাবান ফুটবলারদের সাথে মিলিত হবার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরো বলেন, আমার যতটুকু অভিজ্ঞতা সবটাই উজাড় করে দিতে চাই সারেঙ্গা ফুটবল একাদশের খেলোয়াড়দের। আমার বিশ্বাস সারেঙ্গার ছেলেমেয়েরা যে ভাবে ফুটবলের চর্চা চালিয়ে যাচ্ছে তাতে একদিন রাজ্য ও জাতীয় স্তরে খেলার সুযোগ করে নেবে।

আরও পড়ুন -  Amazing Belly Dance: সুন্দরী মহিলার দুর্দান্ত বেলি ডান্স বিদেশের মাটিতে, নেটমহলের প্রশংসায় ঝড়!

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img