23 C
Kolkata
Tuesday, May 7, 2024

ভোটের আগে সিপিএম ও তৃণমূল ছেঁড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থক যোগদান করলো বিজেপিতে

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ   রাজ্যে নির্বাচনী ঘণ্টা বেঁজে উঠেছে, তার আগে কুলটি বিধানসভার ভারতীয় জনতা পাটির কুলটি মণ্ডল-১এর সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ পালের নেতৃত্বে, বিজেপি প্রার্থী অজয় পোদ্দারের হাত কে আরো শক্তিশালী ও মজবুত করতে সিপিএম ও তৃণমূল ছেঁড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থকেরা যোগদান করলো ভারতীয় জনতা পার্টিতে।

আরও পড়ুন -  Husband Extramarital Affair: স্বামীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্ত্রী, তারপর যা কান্ড ঘটল...

শনিবার দিন সন্ধ্যায় রামনগরের বিজেপি কার্যালয়ে চিরকুন্ডা মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান জয়প্রকাশ জি ও কুলটি মণ্ডল- ১এর সভাপতি বাবলু পাটেল হাত ধরে বিজেপির দলীয় পতাকা ধরে যোগদান করেন, দেবজ্যোতি বাগ, সমীর পাল, গিরিশ ঘোষ, সুনিতা মিশ্র এবং তারা তুড়ি সহ প্রায় ৫০ জন কর্মী।

আরও পড়ুন -  ‘কাভালা’ গানে দুর্দান্ত নাচ করলেন দাদি ও নাতি জুটি, তামান্না ভাটিয়া যদি ভিডিওটি দেখেন ভুলে যাবেন, VIDEO

এই প্রসঙ্গে কুলটি মণ্ডল-১এর সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ পাল বলেন, সারা রাজ্য সহ কুলটি বিধানসভায় বিজেপির জয় নিশ্চিত, তাই বিজেপি প্রার্থী ডাক্তার অজয় পোদ্দারে হাত শক্ত করতে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর আস্থা রেখে বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপি দলে যোগদান করলেন।এতে যোগদানে কুলটি মন্ডল-১ এ বিজেপি আরো শক্তিশালী ও মজবুত হয়ে উঠলো বলে জানালেন।

আরও পড়ুন -  পানীয় জলের কানেকশনের টাকা দিয়েও জল নেই কলে!

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img