33 C
Kolkata
Thursday, May 16, 2024

জনসাধারণ তাঁদের প্রতিনিধিকে নির্বাচন করার সময় চরিত্র, ব্যবহার, ক্ষমতা ও দক্ষতা অবশ্যই বিবেচনা করবেন : উপ-রাষ্ট্রপতি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ   উপ-রাষ্ট্রপতি শ্রী এম ভেঙ্কাইয়া নাইডু আজ জোর দিয়ে বলেছেন যে জনসাধারণ তাঁদের প্রতিনিধিকে নির্বাচন করার সময় সংশ্লিষ্ট ব্যক্তির চরিত্র, ব্যবহার, ক্ষমতা ও দক্ষতা অবশ্যই বিবেচনা করবেন।

তেলেঙ্গানার প্রাক্তন মুখ্য সচিব শ্রী এস কে যোশীর ‘ইকো টি কলিং : টুওয়ার্ডস পিপল-সেন্ট্রিক গভর্ন্যান্স’ বইটির তেলেগু অনুবাদ – ‘সুপরিপালন’-এর প্রকাশ উপলক্ষে উপ-রাষ্ট্রপতি বলেছেন, দুর্ভাগ্যজনক হলেও সত্যি, নির্বাচনের সময় প্রার্থীর জাত, সম্প্রদায়, অর্থ এবং অপরাধ সংক্রান্ত তথ্যাদির বিষয়গুলি বিবেচনা করা হয়। অথচ, সুপ্রশাসনের ক্ষেত্রে চরিত্র, ব্যবহার, ক্ষমতা ও দক্ষতা প্রয়োজন। নাগরিক-কেন্দ্রিক প্রশাসন সব সময় প্রশাসন-কেন্দ্রিক নির্বাচকমণ্ডলীর থেকে পাওয়া যায়। উপ-রাষ্ট্রপতি বলেছেন, মানুষের চাহিদা পূরণের জন্য এবং বিভিন্ন প্রকল্পের যথাযথ বাস্তবায়নের জন্য সুপ্রশাসন গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন -  স্বামী-স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য, হাওড়ার মালি পাঁচঘড়া

শ্রী নাইডু এই বইটি জন্য ডঃ শৈলেন্দ্র যোশী, অনুবাদক শ্রী অন্নভারাপু ব্রাহমানিহ এবং প্রকাশক শ্রী মারুথিকে এই বইটি প্রকাশের জন্য অভিনন্দন জানিয়েছেন। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Bhojpuri Video: চুম্বনে চুম্বনে ভরিয়ে দিলেন দীনেশ লাল যাদবের ভাই আম্রপালিকে, এই ভিডিও দেখেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img