30 C
Kolkata
Saturday, April 27, 2024

এখন কলকাতায় সদ্য খোলা চায় সুট্টা বারে কুলহাদ-এর আমেজ উপভোগ করুন  

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    ভারত জুড়ে কুলহাদে চায়ের স্বাদ বিস্তারের জন্য বিখ্যাত ব্র্যান্ড চায় সুট্টা বার আজ ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম জনবহুল শহর কলকাতায় তাদের শুভ উদ্বোধনের কথা ঘোষণা করেছে। কলকাতার প্রধান অঞ্চলে, শহরের অন্যতম ব্যস্ত রাস্তা সল্টলেকের সেক্টর ৫-এ, ডিএন-৫৩-তে কলকাতার স্টোরটি কোভিড নির্দেশিকা মেনে অনষ্ঠান উদ্বোধন করা হয়। স্টোরের বিশেষ অতিথি হিসেবে ভারতীয় চলচ্চিত্র অভিনেতা শক্তি কাপুর ফ্র্যাঞ্চাইজি আউটলেটটি উদ্বোধন করেন। এই উদ্বোধনের সাথে সাথে, দেশে এই ব্র্যান্ডটির ফ্র্যাঞ্চাইজি আউটলেটের সংখ্যা ১৪০+ এরও অধিক হয়ে গেল।

আরও পড়ুন -  ইংরেজি নববর্ষ-২০২২ সালকে ঘিরে পার্ক স্ট্রিট

বিশ্বব্যাপী কুলহাদের স্বাদ বিস্তারের চিন্তাভাবনা নিয়ে ব্র্যান্ডটি এর দাম একদমই নামমাত্র রেখেছে, যাতে তা সবার পকেটের উপযোগী হয় এবং সর্বসাধারণকে আকৃষ্ট করা যায়। পশ্চিম, উত্তর এবং উত্তর পশ্চিম অঞ্চলগুলিতে একমাত্র আরামদায়ক কুলহাদ চায়ের মাধ্যমে তাদের উপস্থিতি অনুভব করানোর পর, চায় সুট্টা বার ভারতবর্ষের পূর্ব দিকের রাজ্যগুলিতে আত্মপ্রকাশ করতে সর্বোতভাবে প্রস্তুত। সবার কাছে কাঙ্খিত কুলহাদের চা পরিবেশনের লক্ষ্য, ব্র্যান্ডটি বর্তমানে ৭০এরও অধিক শহর সহ দুইটি দেশ ওমান এবং দুবাইতে এর উপস্থিতি সূচিত করে।

আরও পড়ুন -  Suchitra Sen: অন্তরালে থেকেও তিনিই মহানায়িকা, জন্মবার্ষিকী আজ

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img