32 C
Kolkata
Monday, April 29, 2024

স্থানীয় এক মহিলার সঙ্গে দীর্ঘদিন অবৈধ সম্পর্ক স্ত্রী জেনে যাওয়ায় গলায় দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ

Must Read

নিজস্ব প্রতিনিধি, খবরইন্ডিয়াঅনলাইন,উঃ ২৪ পরগণাঃ  এক মহিলার সঙ্গে দীর্ঘদিন অবৈধ সম্পর্ক স্ত্রী জেনে যাওয়ায় গলায় দড়ি দিয়ে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠল। হাবড়া থানা ফুলতলা এলাকার বাসিন্দা মনোজ বিশ্বাসের বিরুদ্ধে। রবিবার রাতে নিজের স্ত্রী শিক্তা মালাকারকে গলায় ওড়না দিয়ে গাছে ঝুলিয়ে মারার অভিযোগ।

আরও পড়ুন -  "প্রাচীর"

পরিবার সূত্রে জানা যায়, হাবড়া থানার কাশিপুর আমপারা বাসিন্দা শিক্তা মালাকার ২৬ বছরের মহিলার সঙ্গে বিয়ে হয় ফুলতলা এলাকার বাসিন্দা মনোজ বিশ্বাসের। একটি দু বছরের কন্যা সন্তান আছে। অশান্তি লেগেই থাকত। শিক্তা মালাকার তার ভাই সজল মালাকারকে এ বিষয়ে জানিয়েছেন। রবিবার রাতে সজল কে ফোন করে আবার বলেন শিক্তা। রাত দুটো নাগাদ হঠাৎই গ্রামের একজন গিয়ে সজল মালাকারকে জানায়, তার বোন খুব অসুস্থ অতি শীঘ্রই তাদের বাড়িতে যাওয়ার জন্য। সজন মালাকার ফুলতলায় বোনের বাড়িতে পৌঁছে দেখে বাড়ির পাশের ছোট্ট কাঁঠাল গাছে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। হাবড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সোমবার বারাসাত হাসপাতালের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সজল মালাকার হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত মনোজ বিশ্বাসকে রাতেই আটক করে হাবড়া থানার পুলিশ। হাবড়া থানার পুলিশ তদন্তে করছে।

আরও পড়ুন -  Gold Price Today: স্বস্তির নিঃশ্বাস ক্রেতাদের, কলকাতায় সোনার দাম কমেছে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img