34 C
Kolkata
Friday, May 3, 2024

উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জনাব আনোয়ার খানের উদ্দ্যোগে রক্তদান উৎসব

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ    সম্প্রতি উত্তর কলকাতায়, রক্তদান উৎসবের আয়োজন করেছিলেন আনোয়ার খান। কাছের মানুষ ও কাজের মানুষ। উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জনাব আনোয়ার খান এবং ১নং ওয়ার্ডের জয় হিন্দ বাহিনীর প্রেসিডেন্ট ওয়াজির খানের নেতৃত্বে রবিবারে এক মহৎ কাজের দারোদ্ঘাটন হল। মহৎ কাজ বলতে, বোঝানো হয়েছে রক্তদান শিবির। কিন্তু রবিবাসরীয় দিনে রক্তদান শিবিরে পাঁচ’শর বেশী মানুষ রক্ত দিয়েছেন। আজকের, উৎসবে, উপস্থিত ছিলেন সাংসদ সৌগত রায়, প্রাক্তন বিধায়ক সুদীপ্ত রায়, ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে, কাশীপুর বেলগাছিয়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী অতীন ঘোষ, বরাহনগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী ও তথা পরিষদীয় মন্ত্রী তাপস রায়, ৪নং ওয়ার্ডের পৌরসমন্বয়কারী গৌতম হালদার ও উত্তর কলকাতা তৃণমূল জেলা ছাত্র পরিষদ সভাপতি বিশ্বজিৎ দে প্রমুখেরা।

আরও পড়ুন -  ত্রিপুরা অভিযানে নামছে তৃণমূল, সূচনা করলেন কুনাল ঘোষ, অমিত শাহের শ্লোগান ব্যবহার করেই

আজকের রক্তদান উৎসবে, ভোটের ময়দানের সেরা দুই মহারথী, অর্থাৎ অতীন ঘোষ ও তাপস রায়কে দেখে মঞ্চে আগত সকল শুভানুধ্যায়ীদের বেশ চনমনে লাগছিল।

কিন্তু এককথায় দিদির সকল সৈনিকদের আপ্তবাক্য একটাই, যে আসন্ন নির্বাচনে দিদি বিপুল ভোটে ক্ষমতায় ফিরছে ও বাংলার মসনদে তিনি ফিরবেন। আর সবশেষে আরেকটা কথা বলা হয় বাংলা নিজের দামাল মেয়েকে চায়। ‘জয় হিন্দ, জয় বাংলা’! মন্ত্রী আমলারা ভোটে কি হতে পারে তার মুখ খুললেন না, একমাত্র সৌগত রায় জোর দিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায় আসছে।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসের সভানেত্রী যমুনা সমাদ্দার তৃণমূল ছেড়ে বিজেপি তে যোগদান করেন বুধবার

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img