31 C
Kolkata
Saturday, May 4, 2024

যৌথ বিবৃতি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ ভারত ও পাকিস্তানের সেনা অভিযানের মহানির্দেশকরা হটলাইন সংযোগ স্থাপন নিয়ে আলাপ আলোচনা করেছেন। খোলামেলা, ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে উভয় পক্ষের নিয়ন্ত্রণ রেখা সহ অন্য সব ক্ষেত্রের পরিস্থিতি নিয়ে আলাপ আলোচনা হয়েছে।

আরও পড়ুন -  Dev-Jeet: চুমু খেলেন জিৎ দেবকে, রুক্মিণী'র সামনে

দুটি দেশের সীমান্ত অঞ্চলে স্থিতিশীল শান্তির পরিবেশ গড়ে তোলার পাশাপাশি পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট সুবিধেজনক বিভিন্ন বিষয় নিয়ে দুই দেশের সেনা আধিকারিকরা মত বিনিময় করেছেন। শান্তি বিঘ্নিত করে সংঘর্ষর পরিস্থিতি হতে পারে , এ ধরণের পরিস্থিতিতে তাঁরা দ্রুত যোগাযযোগ করবেন বলে স্থির হয়েছে। সব ধরণের চুক্তি, বোঝাপড়া ও নিয়ন্ত্রণ রেখা সহ অন্যান্য অঞ্চলে অস্ত্র বিরতি যাতে লঙ্ঘিত না হয় সে দিকে ২৪/২৪শে ফেব্রুয়ারির মধ্যরাত থেকে কঠোর নজরদারী চালান হবে।

আরও পড়ুন -  Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য, ফ্রেঞ্চ সাংবাদিককে ধুয়ে দিয়েছিলেন, নগ্নতা নিয়ে প্রশ্ন করাতে

অপ্রত্যাশিত কোন পরিস্থিতি ও ভুল বোঝাবুঝি হলে হটলাইনের মাধ্যমে ও সীমান্ত অঞ্চলে ফ্ল্যাগ মিটিং-এর মাধ্যমে সব সমস্যার সমাধান করা হবে বলে উভয় পক্ষ আবারো মত প্রকাশ করেছে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  Celebrating Christmas: বড়দিন উদযাপন বিশ্বব্যাপী

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img