34 C
Kolkata
Wednesday, May 15, 2024

একটি বিষয় নিয়ে ১০৮ টি দেশের ২৮০০ টি চলচ্চিত্র মানুষের অসাধারণ প্রতিভার উদাহরণ: শ্রী প্রকাশ জাভড়েকার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী শ্রী প্রকাশ জাভড়েকার বলেছেন করোনা ভাইরাস বিষয়কে কেন্দ্র করে স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র উৎসব একটি অসাধারণ উদ্যোগ। করোনা ভাইরাস সম্পর্কিত আন্তর্জাতিক স্বল্প দৈর্ঘ্যের চলচ্চিত্র উৎসবের বিষয়ে বলতে গিয়ে শ্রী জাভড়েকার বলেন, মোট ১০৮ টি দেশের ২৮০০ টি স্বল্পদৈর্ঘ্যের ছবি এই উৎসবে অংশ নিয়েছে। কেবলমাত্র একটিমাত্র বিষয়ে এই ধরনের চলচ্চিত্র উৎসব মানুষের অপার প্রতিভার উদাহরণ বলে তিনি মনে করেন। উৎসব আয়োজকদের তিনি ধন্যবাদ জানান।

আরও পড়ুন -  Durga Pujo: প্রস্তুতি জোরকদমে চলছে

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, করোনা জনিত অতিমারি সারাদেশ তথা বিশ্বে বিপর্যয় সৃষ্টি করেছে। প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত এই অতিমারিকে সুষ্ঠুভাবে সামাল দিতে সক্ষম হয়েছে। এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই এখনো জারি রয়েছে।

তিনি বলেন, করোনা ভাইরাস জনিত সংকট এখন শেষের পথে। খুব শীঘ্রই ভারতে করোনা ভ্যাকসিন মিলবে।

আরও পড়ুন -  সমস্ত বেসরকারি উপগ্রহ চ্যানেলের জন্য

গোয়াতে ৫১ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রাক্কালে শ্রী জাভাদেকার বলেন, এই চলচ্চিত্র উৎসব এবার বিশেষভাবে অনুষ্ঠিত হবে। যেখানে সাধারণ মানুষ অনলাইনে উৎসবটি প্রত্যক্ষ করতে সক্ষম হবেন। উদ্বোধন এবং সমাপ্তি অনুষ্ঠানে গোয়ায় অল্প সংখ্যক দর্শকের উপস্থিতি থাকবে। তিনি জানান, এই উৎসবে ২১টি নন ফিচার ছায়াছবি অংশ নেবে।

আরও পড়ুন -  An Appeal: গ্রামে গ্রামে গিয়ে প্রচার শিক্ষকদের, ছাত্রদের স্কুলে আসার আবেদন

কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী শেখ মুক্তার আব্বাস নাকভি দেশে করোনা ভাইরাস মোকাবিলায় গণ সচেতনতা গড়ে তুলতে প্রত্যক্ষ ভূমিকা নেওয়ার জন্য কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে ধন্যবাদ জানান। করোনা ভাইরাস জনিত স্বল্প দৈর্ঘ্যের ছবি রাখার জন্য তিনি উদ্যোক্তাদের বাহবা জানান। সূত্র – পিআইবি।

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img