31 C
Kolkata
Sunday, May 19, 2024

ভারতে সংক্রমিত চিকিৎসাধীনের সংখ্যা কমে দাঁড়িয়েছে ৩.৫2 লক্ষ্; ১৪৯ দিনের মধ্যে সর্বনিম্ন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ ভারতে সংক্রমিত চিকিৎসাধীনের সংখ্যা ৩ ৫২,৫৮৯ জন। মোট সংক্রমিতর মধ্যে চিকিৎসাধীনের সংখ্যা কমে দাঁড়িয়েছে ৩.৫৭%। ১৪৯ দিনের মধ্যে যা সর্বনিম্ন। ১৮ই জুলাই সংক্রমিত সংখ্যা ছিল ৩,৫৮,৬৯২।

নতুন করে সংক্রমিতদের থেকে কোভিডমুক্ত হওয়ার সংখ্যা বেশি হওয়ায় চিকিৎসাধীন সংক্রমিত সংখ্যা ক্রমশ কমছে। গত ২৪ ঘণ্টায় মোট চিকিৎসাধীনের সংখ্যা কমেছে ৩,৯৬০।

নতুন করে গত 2৪ ঘন্টায় 2৭ হাজার ৭১ জন সংক্রমিত হয়েছেন। অন্যদিকে এই সময়ে ৩০,৬৯৫ জন সুস্থ হয়ে উঠেছেন। গত ১৭ দিন ধরে সুস্থ হয়ে ওঠার সংখ্যা, নতুন করে সংক্রমিতের থেকে বেশি।

আরও পড়ুন -  Sri Lanka: নির্বাচন স্থগিত করলো শ্রীলঙ্কা, অর্থ সংকটে

দেশে এই মুহূর্তে সুস্থ হয়ে উঠেছেন মোট ৯৩,৮৮,১৫৯। সুস্থতার হার ৯৪.৯৮ শতাংশ। এর ফলে চিকিৎসাধীন সংক্রমিতর থেকে সুস্থ হয়ে ওঠার সংখ্যার পার্থক্য বেড়ে হয়েছে ৯0 লক্ষ ৩৫ হাজার ৫৭৩। দশটি কেন্দ্রশাসিত অঞ্চল এবং রাজ্যে মোট সুস্থ হয়ে ওঠাদের মধ্যে ৭৫.৫৮% মানুষ বাস করেন। কেরালায় সবথেকে বেশি একদিনের সুস্থ হয়েছেন ৫২৫৮ জন, মহারাষ্ট্রের এই সংখ্যা ৩০৮৩ জন পশ্চিমবঙ্গে ২৯৯৪ জন।

আরও পড়ুন -  Japan: প্রধানমন্ত্রী আবের শেষকৃত্য আজ

নতুন সংক্রমিতদের মধ্যে ৭৫.৮২ শতাংশ ১0 টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে বসবাস করেন।

কেরালায় একদিনে ৪৬৯৮ জন, মহারাষ্ট্রে ৩৭১৭ জন এবং পশ্চিমবঙ্গে ২৫৮০ জন সংক্রমিত হয়েছেন।

আরও পড়ুন -  পরিচয়

গত ২৪ ঘণ্টায় ৩৩৬ জন কোভিড সংক্রমণে মারা গেল প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ১0টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল থেকে মৃত্যুর খবর পাওয়া গেছে ৭৯ দশমিক ৪৬ শতাংশ। মহারাষ্ট্রে ৭0 জন পশ্চিমবঙ্গে ৪৭ জন এবং নতুন দিল্লিতে ৩৩ জন যথাক্রমে মারা গেছেন। সূত্র – পিআইবি।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img