36 C
Kolkata
Wednesday, May 15, 2024

সুইসাইড নোট লিখে আত্মঘাতী এক ব্যক্তি

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ নিজের হাতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী হলো এক ব্যক্তি ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার রসিলা দহ বাচ্চা কলোনি এলাকায়। শনিবার সকালে শোয়ার ঘর থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা থানার পুলিশ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
মৃত ব্যক্তির নাম মিলন দেবনাথ বয়স 40 বছর সে সরকারি দপ্তরের সিকিউরিটির কাজে যুক্ত ছিল।
সুইসাইড নোটে লেখা হয়েছে আমার মৃত্যুর জন্য দায়ী হরেনদা।
পুলিশ সুইসাইড নোটটি কে হাতে পেয়ে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।
এদিকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহ ময়না তদন্তে আনা হলে মৃত মিলন দেবনাথের ছেলে রাজেশ দেবনাথ জানান তার বাবা রাতে খাওয়া-দাওয়ার পর নিজের শোবার ঘরে ঘুমোতে যান আজ সকালে সে দরজা না খুললে তাদের সন্দেহ হয় এবং তারপরই দরজা ভেঙে ঘরে ঢুকলে দেখা যায় সে ফ্যানের সঙ্গে ঝুলে রয়েছে।

আরও পড়ুন -  Prosenjit-Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে নিয়ে সামনে এলো নয়া তথ্য, কি?

তার পরই তারা মালদা থানার পুলিশকে খবর দেয় পুলিশ এসে মৃতদেহটিকে শোয়ার ঘর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
তার ছেলের জানাই তার বাবা চিঠিতে লিখেছে তার মৃত্যুর জন্য প্রতিবেশী হরেনদা দায়ী। মালদা এয়ারপোর্টের চাকরি পাওয়ার বিষয়ে হরেনদা তার বাবাকে টাকা দিয়েছিল কিন্তু সে চাকরি না হওয়ায় বেশ কিছুদিন আগেই হরেন সহ দলবল নিয়ে এসে তার বাবাকে বাড়িতে এসে শাসিয়ে যায় এবং চাপ সৃষ্টি করে টাকাগুলো ফেরত দেওয়ার জন্য।
সেই সব দিক থেকে মানসিকভাবে ভেঙে পড়ি তার বাবা এই চাপের ফলে নিজেই গলা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
শুধু তার বাবাই নয় এই চাকরি দেওয়ার বিষয়ে আরো বেশ কয়েকজন যুক্ত রয়েছে।। আমরা মালদা থানার পুলিশের হাতে সুইসাইড নোটটি তুলে দিয়েছি আমাদের দাবি এই ঘটনার সঠিক তদন্ত হয় উপযুক্ত অভিযুক্তদের শাস্তির দাবী জানাই

আরও পড়ুন -  ১লা মে থেকে আসানসোল শিল্পাঞ্চলে মিনি ও বড়ো বাস বন্ধ করা হলো করোনার বৃদ্ধির জন্য

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img