38 C
Kolkata
Friday, May 17, 2024

দুই দিন নয় চারদিনের বাঁকুড়া জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ দুই দিন নয় চারদিনের বাঁকুড়া জেলা সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক ও রাজনৈতিক সূত্রের খবর ছিল মুখ্যমন্ত্রী দুদিনের বাঁকুড়া জেলা সফর করবেন। সভা ও প্রশাসনিক বৈঠক করবেন কিন্তু পরে পরিবর্তিত হয়ে চার দিনের জেলাসফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সোমবার কলকাতা থেকে আকাশপথে সরাসরি খাতড়ায় এসে খাতড়া গুরুসদয় মঞ্চে প্রশাসনিক বৈঠক করবেন। তারপর তিনি চলে যাবেন মুকুটমণিপুরে। সেখানে কংসাবতী সেচ দপ্তরের বাংলোয় রাত্রিযাপন করে মঙ্গলবার দুপুর ১ টা নাগাদ খাতড়া এটিএম গ্রাউন্ডে প্রশাসনিক সভা ও পরিষেবা প্রদান করবেন মুখ্যমন্ত্রী। এরপর তিনি চলে যাবেন বাঁকুড়ায়।

আরও পড়ুন -  History Of Cinema: সিনেমার ইতিহাসে রেকর্ড, কেজিএফ: চ্যাপ্টার টু

বাঁকুড়া সার্কিট হাউসে ওই দিন রাত্রি যাপন করে বুধবার সকাল এগারোটা নাগাদ বাঁকুড়া দু’নম্বর ব্লকের শুনুকপাহাড়ী হাট মাঠে রাজনৈতিক সভা করে আবার সার্কিট হাউস ফিরে যাবেন সেখানে দলীয়কর্মী, বিধায়ক, ও নেতৃত্ব দের সাথে আগামী একুশের নির্বাচনে দলীয় কর্মীদের ভূমিকা নিয়ে বিশেষ বার্তা দেবেন বলে রাজনৈতিক মহলের ধারণা। বৃহস্পতিবার তিনি আবার কলকাতা ফিরে যাবেন। চারদিনের ঠাসা কর্মসূচি রয়েছে বলে জেলা নেতৃত্ব ও প্রশাসন সূত্রে জানা গেছে। উল্লেখ্য গত ৫ ই নভেম্বর বাঁকুড়া দু নম্বর ব্লকের পুয়াবাগানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা মোদি সরকারের প্রধান সেনাপতি অমিত শাহ এক মূর্তিতে মালা দিয়ে সাংবাদিকদের কাছে বলেন আগামী একুশের নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে উপড়ে ফেলে বিজেপি শাসন ক্ষমতায় বসবে। তার জবাব দিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চারদিনের বাঁকুড়া সফর বলে রাজনৈতিক মহলের ধারণা। এখন দেখার শুনুকপাহাড়ী ও ও খাতড়ার সভা মঞ্চ থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে মমতা ব্যানার্জি কী বার্তা দেন আর সেদিকেই তাকিয়ে জেলার রাজনৈতিক মহল।

আরও পড়ুন -  Ben Stokes: ফিরলেন বেন স্টোকস

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img