36 C
Kolkata
Saturday, May 4, 2024

বিজেপি কর্মীদের উপর অত্যাচারের প্রতিবাদ রাজ্য জুড়ে

Must Read

জয়ন্ত সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ বিজেপি কর্মীদের উপর অত্যাচারের প্রতিবাদে রাজ্যজুড়ে বিজেপি কর্মীদের থানা ঘেরাও কর্মসূচি নেওয়া হয়েছিল সোমবার। তারই অঙ্গ হিসেবে খনি অঞ্চল রানীগঞ্জে বিক্ষোভ মিছিল কর্মসূচির আয়োজন করল বিজেপির কর্মী-সমর্থকেরা। এই বিক্ষোভ মিছিলের ও থানা ঘেরাও এর নেতৃত্ব দিলেন বিজেপি মহিলা মোর্চা রাজ্য সম্পাদিকা অগ্নিমিত্রা পাল।
বিজেপি নেত্রী দাবি রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর অত্যাচার করা হচ্ছে, নির্দ্বিধায় হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার মামলা সাজানো, বিনা কারণে কর্মীদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে এর ঐ প্রতিবাদে সোমবার সকালে রাজ্য জুড়ে সমস্ত থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। সোমবার তারা রানীগঞ্জের শহর এলাকা থেকে মিছিল করে রানীগঞ্জ থানা ঘেরাও কর্মসূচি চালায়। এদিন বিজেপি র রাজ্য নেত্রী অগ্নিমিত্রা পাল বিক্ষোভ কর্মসূচীতে অংশগ্রহন করে, কর্মী সমর্থকদের বিক্ষোভের রেশ কে আরো বাড়িয়ে তোলে। একি ভাবে অন্যান্য থানাতেও এই বিক্ষোভ কর্মসূচিতে শামিল হতে দেখা যায় বিজেপির কর্মী সমর্থকদের। সোমবার এই বিক্ষোভ কর্মসূচিকে সামাল দিতে পুলিশের বিশাল বাহিনী রানীগঞ্জ থানা চত্বরে হাজির থাকতে দেখা যায় যদিও অপ্রীতিকর কোন ঘটনার ঘটেনি এদিনের এই বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে।

আরও পড়ুন -  Amrapali Dubey Song: নিরহুয়া–আম্রপালির নাচ ঘর বন্ধ করে ‘ধড়ক জল ছাথিয়া’ গানে রোমান্সের সীমা ঊর্ধ্বমুখী

Latest News

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে

Weather Forecast: তাপপ্রবাহের তেজ কমছে, খুব শীঘ্রই স্বস্তির বৃষ্টি ঝেঁপে আসছে। দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলায় তাপপ্রবাহ দেখা গেছে বিগত কয়েকদিনে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img