36 C
Kolkata
Monday, June 17, 2024

Web Series: শারীরিক খিদে মেটালেন যুবক অচেনা নারীর সঙ্গে, বন্ধ করেছেন দরজা? তারপর দেখবেন

Must Read

Web Series: শারীরিক খিদে মেটালেন যুবক অচেনা নারীর সঙ্গে, বন্ধ করেছেন দরজা, তারপর দেখবেন। 

Web Series টি ১৮+ উর্দ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Srinidhi Sethi: আমার কাছে স্বপ্নের মত: কেজিএফ তারকা শ্রীনিধি

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা বর্তমান সময়ে।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

স্ট্রিমিং প্লাটফর্মগুলি ইন্টারনেটের দুনিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়েছে এই ডিজিটাল সময়ে। যেমন অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স বা Zee 5 এর মত প্ল্যাটফর্মগুলি এখন মানুষের মধ্যে খুবই জনপ্রিয়তা পেয়েছে। এই সব প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ খুব পছন্দ করছেন। কেন এতো পছন্দ?

আরও পড়ুন -  Winter: শীঘ্রই জাঁকিয়ে পড়বে শীত, রাজ্যে ফিরছে শীতের আমেজ

এখানে রয়েছে এমন কিছু ওয়েব সিরিজ, যা সকলের সঙ্গে বসে দেখা যাবে না। এই সমস্ত ওয়েব সিরিজে কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মনে হয় না। এই ওয়েব সিরিজে কিছু সাহসী দৃশ্য থাকে। সেই রকম একটি প্ল্যাটফর্ম হচ্ছে সিনেপ্রাইম।

সিনেপ্রাইম ওয়েবসাইটে প্রায় রিলিজ করছে বিভিন্ন রকমের বিভিন্ন অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। এই সব ওয়েব সিরিজের কাহিনী তৈরি করা হয় পরকিয়া সম্পর্ক না হলে শুধু রগরগে যৌনতাকে ভিত্তি করে। এখানে অভিনেতা ও অভিনেত্রীরা লজ্জার সকল সীমা অতিক্রম করে বা বলতে গেলে প্রায় নগ্ন হতেও দ্বিধাবোধ করছেন না অভিনয়ের জন্য।

এই সমস্ত ওয়েব সিরিজ আপনি একদম পরিবারের সামনে দেখবেন না। যদি দেখতে মন চায়, তাহলে একান্তে কানে হেডফোন লাগিয়ে দেখবেন।

আরও পড়ুন -  ‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

কিছুদিন আগে এই প্ল্যাটফর্মে রিলিজ করেছে যৌনতামাখা সেই ধরনের একটি ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের নাম, ‘হিপনোসিস‘। এখানে পরকিয়া প্রেমের কাহিনীতে আছে বহু অন্তরঙ্গ দৃশ্য। ট্রেলারের শুরুতে দেখা গেছে, একজন পুরুষ একটি ব্যাগ থেকে গয়নার বাক্স থেকে বার করলেন নেকলেস।

এই সময় তার দরজায় বেজে উঠে কলিং বেল। কলিং বেল শুনে দরজা খুলতেই পুরুষটি দেখে খোলামেলা শর্ট পোশাকে দাঁড়িয়ে এক সাজুগুজু সুন্দরী মহিলা। ওই মহিলা যুবককে বলে সে একটা ফোন করতে চায়। পরবর্তী সময়ে দেখা যায় যুবকটির বাড়ির সংলগ্ন সুইমিং পুলে লাল রঙের খোলামেলা বিকিনি পরে সাঁতার কাটছে মহিলার সাথে।

সুইমিং পুলের নীল জল থেকে যখন সে ওঠে, তাকে দূর থেকে দেখছে ওই যুবক। তারপর তাঁরা ঘনিষ্ঠ হয়। এবার আসে কাহানির বড় টুইস্ট। তারপর কি হলো? খুব ইচ্ছা করছে জানতে, দেখে ফেলুন ওয়েব সিরিজটি।

ট্যাগঃ
সিনেপ্রাইম, হিপনোসিস-ওয়েবসিরিজ

Latest News

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না

Web Series: শুরু থেকেই টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখা যাবে না।  Web Series টি ১৮+...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img