34 C
Kolkata
Thursday, March 28, 2024

Winter: শীঘ্রই জাঁকিয়ে পড়বে শীত, রাজ্যে ফিরছে শীতের আমেজ

Must Read

বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যে ফিরছে শীতের আমেজ। সকাল থেকেই রোদের দেখা নেই রয়েছে স্যাঁতস্যাঁতে ব্যাপার। হাওয়া অফিসের আপডেট অনুযায়ী আগামী কয়েকদিন তাপমাত্রার পারদ থাকবে নিম্নমুখী। তবে বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ বেশি থাকার কারণে একটু গরম থকবে।

 উত্তরবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে এমনই পূর্বাভাস আলিপুর আবহাওয়া দপ্তরের। তারা আরও জানাচ্ছে, দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে তৈরি হয়ে ঘূর্ণাবর্ত। এর প্রভাব পড়তে পারে শ্রীলঙ্কা এবং তামিলনাড়ু উপকূল। আপাতত তিলোত্তমাতে এখনই কোনো বৃষ্টির সম্ভাবনা নেই বলেই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। জলীয় বাষ্পের দাপটে কোণঠাসা হয়ে পড়েছে উত্তুরে-পশ্চিমী বাতাস।

আরও পড়ুন -  ফের ডাকাতি এগরা থানার কাঁটাবনি মৌজার তালপুকুর এলাকায়

সকালের দিকে মর্নিংওয়ার্ক এবং কর্মস্থানের উদ্দেশ্যে রওনা হওয়া কিছু মানুষজনকে হালকা শীত পোশাক পড়তে দেখা যাচ্ছে। আবার রাতের দিকেও একই চিত্র দেখা যাচ্ছে কিছু কিছু এলাকায়। তবে বেলা বাড়তে শীতের পোশাকের প্রয়োজন নেই।

আরও পড়ুন -  সিএসআইআর উদ্ভাবিত সস্তায় ফেভিপিরাভিরের উৎপাদন পদ্ধতি মেসার্স সিপলা লিমিটেড ব্যবহার করছে, ওষুধের পুর্নব্যবহার ত্বরাণ্বিত করার জন্য এই উদ্যোগ

কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২০ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে আবছা এবং রাতের দিকে হালকা বৃষ্টি হাওয়ার সম্ভাবনা রয়েছে। এবার রাজ্যবাসীর রাতের দিকে লেপ কম্বল ব্যবহার রেছেন করার সময় হয়ে যাচ্ছে। আবহাওয়াবিদরা আরো জানিয়েছেন, নভেম্বরে রাজ্যবাসী সেভাবে জাঁকিয়ে শীত উপভোগ করতে না পারলেও, ডিসেম্বরের ১৫ তারিখের পর থেকে কনকনে ঠান্ডার আমেজ পাবে বাংলার মানুষ।

আরও পড়ুন -  Necessary Price Hike: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, তৃণমূল কংগ্রেসের প্রতিবাদী মিছিল

Latest News

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি:  কিভাবে করবেন? এই পোস্টে সেটি নিয়েই আলোচনা করবো।পোস্ট সূচীপত্রঃ ব্লগিং করতে হলে কি কি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img