31 C
Kolkata
Saturday, May 4, 2024

আদুরে মাখা বিবাহবার্ষিকী পালন অভিষেক-ঐশ্বর্যর, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই

Must Read

আদুরে মাখা বিবাহবার্ষিকী পালন অভিষেক-ঐশ্বর্যর, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই। 

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও অভিষেক বচ্চন (Abhishek Bachchan) বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল এই মুহূর্তে। ইন্ডাস্ট্রির ঐতিহ্যবাহী পরিবারেরর পুত্রবধূর জীবনে অবশ্য বিতর্ক কম আসেনি। বিতর্ক বাড়ে যখন হঠাৎ করেই গুঞ্জন ছড়ায় বিবাহ বিচ্ছেদ হতে চলেছে ঐশ্বর্য ও অভিষেকের।

বচ্চন পরিবারের এই কথা শুনে মন ভারাক্রান্ত হয়েছিল বহু অনুরাগীর। অনেক দিন ধরে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিয়েছিলো।

এবার এসে পড়ল অভিষেক-ঐশ্বর্যর বিয়ের তারিখ। বিবাহবার্ষিকীতেই অনুরাগীদের জন্য বিশেষ সারপ্রাইজ দিলেন তারকা জুটি। ২০ এপ্রিল বিবাহবার্ষিকী অভিষেক-ঐশ্বর্যর। সারা দিনে কোনো রকম শুভেচ্ছা বার্তা না পেয়ে অনুরাগীরা যখন তাঁদের বিচ্ছেদ নিয়ে একরকম ওয়াকিবহাল, ঠিক তখনই বড়সড় সারপ্রাইজ চলে আসে বচ্চন বধূর পক্ষ থেকে।

আরও পড়ুন -  Viral: নেটদুনিয়া কাঁপাচ্ছেন বিশ্বসুন্দরীর কার্বন কপি আসিতা, হুবহু ঐশ্বর্য!

 

এদিন মধ্যরাতে হঠাৎ করেই চমক দেন ঐশ্বর্য। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন তিনি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করা হয়। ঐশ্বর্যর বুকে মাথা রেখে মেয়ে আরাধ্যা। পেছনেই হাসিমুখে দাঁড়িয়ে অভিষেক। ঠিক একটি ‘হ্যাপি ফ্যামিলি ফটো’।

আরও পড়ুন -  অন্নঋণ শোধ

 

এই ছবি দেখে উড়ে গিয়েছে বিচ্ছেদের সব গুঞ্জন। অভিষেক ও ঐশ্বর্য কে হাসি মুখে দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অনুরাগীরা। অনেকে আরাধ্যার সৌন্দর্যেরও প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল, অভিষেক ও ঐশ্বর্যর মধ্যে নাকি দীর্ঘদিনের বিবাদ। তাঁদের দাম্পত্য জীবন সুখের নয়। শুধুমাত্র মেয়ে আরাধ্যার মুখ চেয়েই নাকি আলাদা হননি অভিষেক ও ঐশ্বর্য। আবার শোনা গিয়েছিলো, শাশুড়ি মা জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চনের সাথে বিবাদ ঐশ্বর্যর। তবে এ ব্যাপারে কখনোই কেউ মুখ খোলেননি।

আরও পড়ুন -  Dance Video: সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ‘বন্ধু তিনদিন’ গানে, ভিডিও ভাইরাল

প্রসঙ্গত, ঐশ্বর্যর সৌন্দর্য, বুদ্ধিমত্তা বরাবর চর্চায় এসেছে। সেই সাথে সংবাদ শিরোনামে উঠে এসেছে তাঁকে ঘিরে বিতর্ক। বর্তমানে তাঁর সিনেমার সংখ্যা হাতে গোনা। শেষ ছবি ‘পন্নিয়িন সেলভান ২’ তে দেখা গিয়েছিল অভিনেত্রী ঐশ্বর্যকে।

ট্যাগঃ
অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, বার্ষিকী, ডিভোর্স

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img