31 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: প্রথম রাতেই শুরু শরীরের খেলা, এই ইরোটিক ওয়েব সিরিজটি দেখুন

দারুন জনপ্রিয়তা পেয়েছে সম্প্রতি এই ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়াতে।

Must Read

Web Series: প্রথম রাতেই শুরু শরীরের খেলা, এই ইরোটিক ওয়েব সিরিজটি দেখুন।

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখন সোশ্যাল মিডিয়ায় বেশি যে জিনিসটা চলে সেটা হলো ইরোটিক ওয়েব সিরিজগুলি। এই ধরনের ওয়েব সিরিজের বাজারে রয়েছে একাধিক Ott প্ল্যাটফর্ম। এর মধ্যে অন্যতম হলো HUNTERS অ্যাপ। যেগুলো অন্যান্য ওয়েব সিরিজ প্লাটফর্মে দেখা যায় না।

ইরোটিক ওয়েব সিরিজে আপনারা পেয়ে যান এমন কিছু বোল্ড কনটেন্ট যা এখন বিভিন্ন প্লাটফর্মে জনপ্রিয়তা লাভ করেছে। অনেক মানুষ এইগুলি বেশি দেখেন। সেই কারণে নির্মাতারা তৈরি করে চলেছেন একের পর এক।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে উল্লুতে, অন্তরঙ্গ দৃশ্য, রাতে চোখের পাতা বন্ধ হবে না

এই ধরনের কন্টেন্টের সবথেকে বড় জনপ্রিয়তা তৈরি হয়েছে করোনা কালের সময় থেকে। সেই সময় অনেক পুরনো ওয়েব সিরিজ মানুষ ভালোবাসতে শুরু করেছেন। তার সঙ্গে আসতে শুরু করেছে নতুন নতুন ধরনের ওয়েব সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মে তেমনভাবে ইরোটি ওয়েব সিরিজ না চললেও, কিছু বিশেষ প্ল্যাটফর্ম আছে যেখানে এই ধরনের সিরিজের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করে থাকেন এর কারন তার ভিউ দেখলে জানা যাবে।

আরও পড়ুন -  অভিনেত্রী স্নেহা পল ভদ্রতার সবকিছুর সীমা ভেঙ্গে চুরমার করলেন, ভুল করে বাড়ির ছোটদের সামনে একদম দেখবেন না এই সিরিজ

থাকে এখানে ঘনিষ্ঠ দৃশ্যে এবং রগরগে অন্তরঙ্গতার গল্প।

সম্প্রতি একটি নতুন ইরোটিক ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা করে নিয়েছে। ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে কলবা। এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথে অনেক মানুষ এই ওয়েব সিরিজের বেশ ভক্ত হয়ে গেছেন।

আরও পড়ুন -  সফল অস্ত্রপচার, সুস্থ ঐন্দ্রিলা শর্মা, অভিনেত্রীর মনোবল ছিল প্রবল

সাবস্ক্রিপশন নিয়ে পুরো ওয়েব সিরিজ আপনি দেখতে পাবেন। বর্তমানে লাইমলাইটে আছে এই কলবা ওয়েব সিরিজটি।

ট্যাগঃ
হান্টার অ্যাপ, কালওয়া ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img