35 C
Kolkata
Thursday, May 16, 2024

Short Film: উত্তেজনার চরমে উঠবে এই শর্টফিল্মটি, দরজা জানালা একদম বন্ধ রাখুন

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। Short Film! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই শর্ট ফিল্ম।

কি এই শর্ট ফিল্ম?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই শর্ট ফিল্ম বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন শর্ট ফিল্ম?

বিভিন্ন প্ল্যাটফর্মে শর্ট ফিল্ম দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর শর্ট ফিল্ম আপলোড করা থাকে।

কেন শর্ট ফিল্ম এত জনপ্রিয়?

শর্ট ফিল্ম বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই শর্ট ফিল্ম উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Short Film: বিনোদনে ভর্তি এই শর্ট ফিল্মগুলি, গোপনে দেখবেন

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন শর্ট ফিল্মে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো শর্ট ফিল্ম দেখার সুযোগ রয়েছে।

শর্ট ফিল্ম – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, শর্ট ফিল্ম দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে শর্ট ফিল্ম জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো শর্ট ফিল্ম জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  Pension Updates: বড় ধাক্কা পেনশনভোগীদের জন্য, কমতে চলেছে টাকা

বিনোদনের ক্ষেত্রে দর্শকদের পছন্দ ক্রমেই বদল হয়। থিয়েটার, প্রেক্ষাগৃহে সিনেমা থেকে এখন ঘরে বসেই এক ছাদের তলায় সবকিছু দেখতে পছন্দ করছেন দর্শকরা। এক্ষেত্রে সোশ্যাল মিডিয়াই তাদের সবথেকে বড় ভরসা। নাটক, সিরিয়াল ও সিনেমা থেকে শুরু করে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম (Short Film) সবকিছুই উপলব্ধ নেট মাধ্যমে।

বিনোদনের স্বাদ বদলানোর সঙ্গে সঙ্গে আরো একটি বড় পরিবর্তন এসেছে দর্শকদের মধ্যে। অ্যাডাল্ট কনটেন্টের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে চড়চড়িয়ে।

এগুলি ডিজিটাল মাধ্যমেই পাওয়া যায়। তাই সব মিলিয়ে মানুষ আরো বেশি করে ঝুঁকে পড়ছেন নেট দুনিয়ার দিকে। অ্যাডাল্ট কনটেন্টের কথা বলতে গেলে ওয়েব সিরিজের পাশাপাশি আরো যে একটি মাধ্যমের কথা উঠে আসবে সেটি হল শর্ট ফিল্ম।

আরও পড়ুন -  Youtube-এ দেখুন এই শর্ট ফিল্মটি, হট দৃশ্য দেখতে আগ্রহী হলে

ইদানিং অ্যাডাল্ট কনটেন্টের শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে নেটিজেনদের মাঝে। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল।

যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি হিন্দি ভাষায়। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে। সম্প্রতি এমনি একটি শর্ট ফিল্ম বেশ জনপ্রিয়তা পেয়েছে। শর্ট ফিল্মটির নাম ‘ভাড়েওয়ালা সাইয়া’ মাত্র এক মাস আগেই ইউটিউবে শেয়ার করা শর্ট ফিল্মটিতে ৭.৪ লক্ষ ভিউ হয়েছে।

ট্যাগঃ
হিন্দি শর্ট ফিল্ম, শর্ট ফিল্ম, ইউটিউব

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img