31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Youtube-এ দেখুন এই শর্ট ফিল্মটি, হট দৃশ্য দেখতে আগ্রহী হলে

Must Read

Youtube-এ দেখুন এই শর্ট ফিল্মটি, হট দৃশ্য দেখতে আগ্রহী হলে।

শর্ট ফিল্মটি ১৮+উদ্ধের জন্য। এখন মানুষ বিনোদন ছাড়া কিছু ভাবতে পারেন না। প্রত্যেকদিনের কর্মব্যস্ততার ফাঁকে নিজেকে ফ্রেস রাখতে কিছু মাধ্যম খোঁজেন যার মধ্যে একটি বড় এবং গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে এই বিনোদন দুনিয়া।

কোভিড মহামারির পর থেকে মানুষকে যেন চারিদিক থেকে আষ্টে স্পৃষ্টে জড়িয়ে ধরেছে। মহামারি সকলকে বাড়ির ভিতরে থাকতে বাধ্য করেছে। টিভির সাথে কোভিডের সময় একটা জিনিসের রমরমা হয়েছে। সেটি হল ওটিটি প্ল্যাটফর্মগুলি।

আরও পড়ুন -  Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

যত সময় এগোচ্ছে OTT-র রমারমা বাড়ছে। এই ওটিটি যেন দুভাগে ভাগ হয়েছে। একদিকে মেইন স্ট্রিমের শো সম্প্রচার হচ্ছে, আবার সেই রকম একটু বোল্ড শো-এরও দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Web Series: বিপদে পড়ল যুবক বিছানায় ঘনিষ্ঠ হবার সময়ে, একা দেখবেন এই সিরিজটি

আপনি যদি ওটিটি প্ল্যাটফর্মগুলিতে স্ট্রিমিং শো ও সিনেমাগুলি দেখে বিরক্ত হয়ে গেছেন। তবে ইউটিউবে কিছু শর্ট ফিল্ম দেখার সময় এসেছে।

অতি অল্প সময়ের মধ্যে বোল্ড দৃশ্যযুক্ত শর্ট ফিল্ম দেখতে চান? তাহলে যেতে হবে ইউটিউবে।

যদি একটু বোল্ড দৃশ্য যুক্ত কিছু দেখতে আগ্রহী হয়ে থাকেন তাহলে দেখে নিতে পারেন Dance Teacher শর্ট ফিল্মটি। জানলে মাথা খারাপ হবে, মাত্র এক বছরের মধ্যেই ৮৬ লক্ষ ভিউ হয়েছে। এই হিন্দি শর্ট ফিল্মটি। আসলে দর্শকরা বেশ পছন্দ করেছেন। প্রায় প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে ভিউ বাড়ছে এই আর্ট ফিল্ম অর্থাৎ শর্ট ফিল্মেটি।

আরও পড়ুন -  ইন্টারনেট ব্যবহার না জেনেও, মাসে আয় ৭০ হাজার !

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img