34 C
Kolkata
Sunday, May 19, 2024

Arundhathi Nair: পথ দুর্ঘটনায় গুরুতর জখম, জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী

Must Read

খারাপ খবর এসেছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। গুরুতর দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অরুন্ধতী নায়ার (Arundhathi Nair)। বাইক দুর্ঘটনায় জখম হয়েছেন তিনি। তিনি ছাড়াও তাঁর ভাইও জখম হয়েছেন এই দুর্ঘটনায়। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভেন্টিলেশনে আছেন অরুন্ধতী।

জানা যাচ্ছে, গত ১৪ মার্চ বাইক দুর্ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী অরুন্ধতী নায়ার। একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিয়েই বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। বাইকটি চালাচ্ছিলেন অভিনেত্রীর ভাই। এই দুর্ঘটনায় মাথায় গুরুতর চোট পেয়েছেন অরুন্ধতী। শুধু অভিনেত্রী নিজে নন, তাঁর ভাইও আহত হয়েছেন।

আরও পড়ুন -  চিকিৎসা পরিষেবা দেবে বিনা খরচে, হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক, দুঃস্থ রোগীদের জন্য

কোবালাম রোডে ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। দুর্ঘটনা পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই মুহূর্তে কেরলের তিরুবনন্তপুরমের অনন্তপুরী হাসপাতালে ভর্তি হয়েছেন তাঁরা। সেই থেকে ভেন্টিলেশনে আছেন অরুন্ধতী। বিগত চারদিনে একবারও তাঁর জ্ঞান ফেরেনি বলে জানা গিয়েছে। অভিনেত্রীর মা ভেঙে পড়েছেন।

আরও পড়ুন -  Maharashtra: হিট স্ট্রোকে ১১ জনের মৃত্যু, তীব্র গরমে মহারাষ্ট্রে

অভিনেত্রীর বোন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, ‘আমরা সবার উদ্দেশে জানাতে চাই, আমার বোন অরুন্ধতীর তিন দিন আগে একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে। এই মুহূর্তে অত্যন্ত সঙ্কট জনক অবস্থায় রয়েছেন তিনি। জীবন মৃত্যুর মাঝে দাঁড়িয়ে রয়েছেন তিনি। শারীরিক সমস্যাগুলির বিরুদ্ধে প্রাণপণ লড়াই করে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন তিনি’।

আরও পড়ুন -  ভেন্টিলেশনে জালাল আহমেদ চৌধুরী, বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের কোচ

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ অরুন্ধতী নায়ার। ২০১৪ সালে তামিল ছবি ‘পোঙ্গি এজহু মনোহরা’র মাধ্যমে অভিনয় শুরু। ২০১৮ সালে ‘শয়তান’ ছবিই তাঁকে বড়সড় ব্রেক দেয়। ২০২৩ এ শেষ বার বড়পর্দায় দেখা গিয়েছে। তাঁর অনুরাগীরা প্রার্থনা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arathy Nair (@aaraty.nairr)

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img