37 C
Kolkata
Thursday, May 16, 2024

চিকিৎসা পরিষেবা দেবে বিনা খরচে, হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক, দুঃস্থ রোগীদের জন্য

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    অতিমারীর (Corona Pandemic) সময়ে ত্রাতা হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। একের এক হাসপাতালে অক্সিজেন পৌঁছে দিচ্ছেন। কারও বেডের ব্যবস্থা করছেন, তো কারও হাতে পৌঁছে দিচ্ছেন ওষুধ। আর একজন হলেন গায়িকা পলক মুছল (Palak Muchhal)। বয়স এখনও তিরিশের কোটা পেরোয়নি। দুঃস্থ রোগীদের আস্ত একটি হাসপাতাল তৈরি করছেন পলক। যেখানে বিনা খরচে চিকিৎসা করাতে পারবেন সকলে।

বৃহস্পতিবার টুইটারে পলক জানান, তাঁর হাসপাতাল তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। ২৯ বছরের গায়িকা লেখেন, “খুব ভাল লাগছে এটা জানাতে যে আমার হাসপাতাল তৈরির স্বপ্ন বাস্তব হতে চলেছে। সেখানে যাঁরা চিকিৎসার খরচ জোগাতে পারেন না তাঁদের বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা হবে। বিল্ডিং তৈরির কাজ আরও একধাপ এগিয়ে গিয়েছে। আপনাদের সকলের আশীর্বাদ চাই।” হিন্দি, বাংলা কন্নড়, তামিল, তেলুগু-সহ একাধিক ভাষায় গান গেয়েছেন পলক। কখনও স্টেজ মাতিয়ে তোলেন পারফরম্যান্সে৷ কখনও আবার রিয়ালিটি শোয়ের জাজিংয়ে দেখা যায় তাঁকে৷ কিন্তু এসবের বাইরেও তাঁর একটা পরিচয় আছে৷ বরাবর দুস্থ মানুষের পাশে দাঁড়ান তিনি। অনেক ছোটবেলা থেকেই এই কাজ করে আসছেন। এর আগে ১০০০ জন দুঃস্থ পরিবারের শিশুর হার্ট সার্জারির ব্যবস্থা করেছিলেন তিনি। এটাই হল আসল সেবা। সোশ্যাল মিডিয়া না থাকলে এতো সহজে জানতে পারত না কেও।

আরও পড়ুন -  Lollipops: দাতব্য কাজের জন্য, ললিপপ সাজিয়ে রেকর্ড

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img