24 C
Kolkata
Sunday, May 12, 2024

Bhojpuri Video: চলতি বছরে ‘কোমর হিলেলা‘ গানটি তুফান উঠেছে, ভিডিও আছে

টি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয় ভিডিওটি।

Must Read

Bhojpuri Video: চলতি বছরে ‘কোমর হিলেলা‘ গানটি তুফান উঠেছে, ভিডিও আছে। 

এইসময়ে বা এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে নানান সোশ্যাল মিডিয়া সাইট। বিশেষ করে এখন সকলের পছন্দ ইউটিউব দুনিয়াকে। বিনামূল্যেই নানান রকমের ভিডিও দেখতে পাওয়া যায়।

এই ইউটিউব দুনিয়াতে খুব বেশি ট্রেন্ডি নানান ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। এখানে বলিউডের সাথে এখন লাইম লাইটে আসছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও অথবা সিনেমাতে কয়েক মিলিয়ন ভিউ থাকে। সংখ্যা দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে কতটা জনপ্রিয় হচ্ছে এই ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন -  Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে জানেন। তিনি প্রচুর মিউজিক ভিডিওর সাথে সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি সারা ভারতের দর্শকদের কাছে জনপ্রিয় এই ব্যক্তির কারণে।

আরও পড়ুন -  আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের রানীগঞ্জের জে কে নগর বিজেপি দলীয় কার্যালয়ে ভাঙচুর

এখন আবার নতুন করে বহু তারকা এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করছেন। সেই রকম চলতি বছরে ড্যান্স নম্বর রিলিজ করে জনপ্রিয়তার শীর্ষে এলেন রাকেশ মিশ্র এবং কোমল সিংয়ের জুটি।

চলতি বছরে ভোজপুরি সুপারস্টার রাকেশ মিশ্র নতুন একটি ঝকমকে মিউজিক ভিডিও করেছেন। এই গানের নাম, ‘কামার হিলেলা‘। এটি টি-সিরিজ এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

আরও পড়ুন -  ভালোবাসার অভিব্যক্তি প্রকাশ চিঠি

গানটি পোস্ট করার পর থেকে ব্যাপক ভাইরাল। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন সাথে লাইক করেছেন। এই ভিডিওটি দেখতে পারেন ভালো লাগবে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img